জাতীয় শোক দিবসে মোহনপুরে মোমবাতি প্রজ্জ্বলন

১৯৭৫ সালের ১৫ই আগষ্টে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের ৪৬ তম শাহাদাৎবার্ষিকী স্মরণে জাতীয় শোক দিবসের প্রথম প্রহরে মোমবাতি প্রজ্জ্বলন করেছে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, মোহনপুর উপজেলা শাখা।

আজ রবিবার প্রথম প্রহরেই (১২:০১ মিনিটে) মোহনপুর উপজেলা চত্বরে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতে ও মোহনপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জ্বলনের করে জাতির পিতার ও তাঁর পরিবারের নিহত সদস্যদের স্মরণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়।

উক্ত মোমবাতি প্রজ্বলন অনুষ্ঠানে নেত্রীত্বদেন মোহনপুর উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ আনাস মোল্লা।

মোমবাতি প্রজ্বলন কর্মসূচিতে উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আহসান হাবীব রনি, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ মোহনপুর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আরাফাত হোসেন , অর্থ বিষায়ক সম্পাদক মাজেদুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষায়ক সম্পাদক আল আমিন হোসেন, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেশরহাট পৌর শাখার সভাপতি, রুহুল আমিন সানভি, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ ধুরইল ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ফারুক হোসেন সহ মোহনপুর উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নেতা কর্মী।

পূর্ববর্তী খবরমার্কিন স্ক্যান ঈগল ড্রোন ভূপাতিত করলো ইয়েমেনি যোদ্ধারা
পরবর্তী খবরপুরো শহর তালেবানের দখলে

Leave a Reply