জিয়া, খালেদা, তারেকের প্রতিকৃতিতে সাজল বিএনপির নয়াপল্টন কার্যালয়

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ‘জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমান’ প্রতিকৃতি দিয়ে সাজানো হয়েছে নয়াপল্টনের কার্যালয়। আলোকসজ্জিত করা হয়েছে কার্যালয়।

সোমবার রাত ৮টায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বোতাম টিপে এই সাজসজ্জা, বইমেলা ও চিত্র প্রদর্শনী কর্মসূচির উদ্বোধন করেন।
ভবনে সামনে বসানো হয়েছে বড়পর্দার টেলিভিশন। যেখানে জিয়াউর রহমান ও খালেদা জিয়ার শাসনামালের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের সচিত্র প্রামাণ্যচিত্র সারাবছর প্রদর্শন করা হবে।

কার্যালয়ের সামনে যে সব ব্যানার-ফেস্টুন ছিল তা সরিয়ে ফেলা হয়ে্ছে। ভবনের সামনে আইল্যান্ডে জাতীয় পতাকা ও দলীয় পতাকা দিয়ে সজ্জিত করা হয়েছে।

সাজসজ্জা ও মুক্তিযুদ্ধের বইমেলাসংক্রান্ত কমিটির আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্সের পরিচালনায় অনুষ্ঠানে বিএনপির সূবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহবায়ক খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, সেলিমা রহমান, আমান উল্লাহ আমান, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, বিলকিস জাহান শিরিন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নাজিম উদ্দিন আলম, আফরোজা আব্বাস, শিরিন সুলতানা, মোস্তাফিজুর রহমান বাবুল, কাজী রওনাকুল ইসলাম টিপু, রফিক শিকদার, আহসান উল্লাহ চৌধুরী, আমিরুল ইসলাম খান আলিম, হাবিবুর রশীদ হাবিব, শায়রুল কবির খান প্রমুখ উপস্থিত ছিলেন।
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বছরব্যাপী অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠান হয় বিকালে গুলশানের হোটেল লেকসোরে। এরপর রাতে নয়া পল্টনের কার্যালয়ে সাজ-সজ্জার এই কর্মসূচির উদ্বোধন করা হলো।

পূর্ববর্তী খবরচ্যাম্পিয়ন্স লিগে খেলবে ভারতের ক্লাব!
পরবর্তী খবরবোরেল এখনো ইরান ও যুক্তরাষ্ট্রকে নিয়ে বসতে চান: মুখপাত্র

Leave a Reply