ঝিনাইদহে জেলা রিপোর্টার্স ইউনিটির বার্ষিক প্রীতিভোজ ও পূর্ণমিলন।

আব্বাস আলী, ঝিনাইদহ জেলা প্রতিনিধি:- ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির বার্ষিক প্রীতিভোজ ও পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত অন্যতম বিনোদন কেন্দ্র এন,আর, বি রির্সোট এন্ড পিকনিক কর্ণারে (পাতা পার্কে),ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম, এ সামাদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আহসান কবির এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আনোয়ার সাঈদ (অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অপরাধ) ঝিনাইদহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহফুজুর রহমান (অফিসার ইনচার্জ) কালীগঞ্জ,জনাব ইমদাদুল হক সোহাগ (প্রধান উপদেষ্টা ঝিনাইদহ রিপোর্টার্স ইউনিটি ও সাধারণ সম্পাদক কমিউনিটি পুলিশিং ফোরাম কালীগঞ্জ, ঝিনাইদহ), আলহাজ্ব শহিদুল ইসলাম সম্পাদক ও প্রকাশক দৈনিক নবচিত্র।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝিনাইদহ রিপোর্টার্স ইউনিটির সকল সদস্য ও আমন্ত্রিত অতিথি বৃন্দরা।অনুষ্ঠানে অতিথিদের ফুল দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।অতিথিবৃন্দরা সাংবাদিকদের সঙ্গে যুক্ত হয়ে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।অনুষ্ঠানের শেষে অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয়।

প্রধান অতিথি জনাব আনোয়ার সাঈদ বলেন, “সাংবাদিক ও প্রশাসন একে অন্যের পরিপূরক”।তিনি আরো বলেন, দেশে কোভিড-১৯ এর ভয়াবহতা সব থেকে বেশি ভূমিকা রেখেছেন সাংবাদিক বৃন্দরা। তিনি সবার উদ্দেশ্য বলেন আসেন আমরা সবাই মাস্ক ব্যবহার করি ও সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলি।

পরিশেষে দুপুরের প্রীতিভোজ ও গ্রামবাংলার ঐতিহ্যবাহী হাড়ি ভাঙ্গা খেলার মধ্য দিয়ে ও পুরস্কার বিতরণ এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

পূর্ববর্তী খবরচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে সরিষা চাষে
পরবর্তী খবরঝিনাইদহে বিভিন্ন খাতে শিক্ষার্থীদের নিকট থেকে অর্থ আদায়।

Leave a Reply