ঝিনাইদহে বিকাশের এজেন্ট প্রতারণার ফাঁদে!

ছবি:- সংগৃহীত

আব্বাস আলী, ঝিনাইদহ জেলা প্রতিনিধি:- ঝিনাইদহের বৈডাঙ্গা বাজারের বিকাশ এজেন্ট কে প্রতারণার ফাঁদে ফেলে ১২হাজার টাকা হাতিয়ে নিয়েছে একটি প্রতারক চক্র। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে বৈডাঙ্গা বাজারের অপূর্ণা স্টুডিওতে ঘটেছে এমন ঘটন।

সুত্রমতে জানা যায় বৃহস্পতিবার রাত ৯টা ১মিনিটে ০১৮১০-২১৯৮৭৬ নম্বর থেকে বিকাশ হেড অফিসের পরিচয় দিয়ে লেনদেন সম্পর্কে খোজ খবর নেয় এবং ব্যবসায় বাড়ানোর ব্যাপারে পরামর্শ দেন। এর কিছুক্ষন পরে ঝিনাইদহ বিকাশ হাউজের এস আর এর মাদার সেট (বিটুবি) এজেন্ট নং ০১৭০১-৬৮৫৫৭৩ থেকে ফোন কল দিয়ে বিকাশে দ্রুত ২৫হাজার টাকা লেনদেন না করলে বিকাশ এজেন্ট বন্ধ হয়ে যাওয়ার হুমকী দেন।

এসময় দোকানের কর্মচারী লিটন কুমারকে অ্যাপস এর মাধ্যমে ওটিপি পিন ব্যবহার করে টাকা পাঠানোর পরামর্শ দেন।প্রতারক চক্রের সরল বিশ্বাসে ওটিপি পিনের মাধ্যমে ঝিনাইদহ বিকাশ হাউজের বিশ্বাস করে বৈডাঙ্গা অপূর্ণা স্টুডিও’র এজেন্ট নং ০১৯১১০৭৮৯২৪ থেকে ১২হাজার টাকা পাঠান হয়। পরে আবার দাবী করলে বিষয়টি জানাজানি হয়ে যায় এবং ঝিনাইদহ বিকাশ হাউজের এস আর শামীম এর নিকট জানতে চাইলে তিনি জানান ঝিনাইদহ বিকাশ অফিস থেকে কাউকে এভাবে ফোন দেওয়া হয়না । তিনি আরও বলেন নিশ্চয় এটি প্রতারণা চক্রের কাজ। এভাবে টাকা দেওয়া ঠিক হয়নি।

পূর্ববর্তী খবরপরমাণু সমঝোতার ব্যাপারে ইউরোপের দ্বিমুখী নীতি: বেরিয়ে এসেছে আসল চেহারা
পরবর্তী খবরনড়াইলের কালিয়ায় ১৬দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত।

Leave a Reply