“টাকা ছিনতাই করে পালানোর সময় সড়ক দুর্ঘটনায় নারী নিহত”

“টাকা ছিনতাই করে পালানোর সময় সড়ক দুর্ঘটনায় নারী নিহত”

Md. Sazirul Islam Lincoln.
Rajshahi Mohanogor.

নাটোরের সিংড়ায় বিকাশ কর্মিকে মারপিট করে দুই লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছে। ঘটনাটি রোববার দুপুরে চামারী ইউনিয়নের সোনার মোড় ও এক হাজির মোড় নামক স্থানে ঘটে।

ছিনতাইকারীরা বিকাশ কর্মির দুই লাখ টাকা ছিনতাই করে মোটরসাইকেলের করে পালানোর সময় একটি অটোভ্যানের সাথে সংঘর্ষে হয়। এসময় জয়গন বেগম (৬৫) নামে এক নারীর দুটি পা ভেঙে যায়।

পরে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে তাঁর মৃত্যু ঘটে। জয়গন ওই ইউনিয়নের মহিষমারি গ্রামের মৃত ওয়ারেসের স্ত্রী।

এদিকে ছিনতাইকারী মহিষমাড়ী গ্রামের আব্দুর রশিদের পুত্র রানাকে (২৫) আটক করেছেন এলাকাবাসী।

জানা যায়, ছোট কালিকাপুর গ্রামের মৃত লোকমানের পুত্র মুকুল (৩৭) ও তাঁর সহযোগীর নেতৃত্বে এক বিকাশ কর্মির দুই লাখ টাকা, দু্টই মোবাইল ফোন নিয়ে পালানোর সময় অটোভ্যানে ধাক্কা লেগে জয়গন নামে নারী গুরুত্বর আহত হয়। এসময় মুকুল ও তাঁর সহযোগী পালিয়ে গেলে ও রানাকে আটক করে স্থানীয়রা।

চামারী ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা বলেন, বিষয়টি খুবই দুংখজনক, এ ধরনের ছিনতাই ঘটনায় সবার সচেতন হতে হবে। এধরনের অন্যায় বরদাশত করা হবে না। আসামীদের আইনের আওতায় আনার জন্য সকল সহযোগিতা করা হবে বলে তিনি জানান।

সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দীকি জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং আটককৃত রানাকে গ্রেপ্তার করা হয়েছে।

পূর্ববর্তী খবরঝিনাইদহ প্রেমিকের আত্মহত্যার ৩ দিন পর প্রেমিকার আত্মহুতি।
পরবর্তী খবরনীলফামারীর সৈয়দপুরে মাদকসেবী বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন।

Leave a Reply