ট্রেনের টিকিট কালোবাজারি; ১ বিক্রেতা আটক

বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা ঈশ্বরদী শাখা গোপন সংবাদের ভিত্তিতে নাটোরের আব্দুলপুর রেলওয়ে স্টেশন থেকে ট্রেনের টিকেট কালোবাজারি চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে।

বুধবার ২৬ জানুয়ারি সন্ধ্যা ৭ টার সময় নাটোরের আব্দুলপুর রেলওয়ে জংশন ষ্টেশন থেকে টিকেট কালোবাজারি চক্রের এই সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত টিকেট কালোবাজারি চক্রের সদস্য নাটোর জেলার লালপুর থানার ধুপায় ইউনিয়নের ধনঞ্জয় পাড়ার মৃত আহম্মদ আলীর ছেলে মোঃ দেলওয়ার হোসেন(৪৫)।

রেলওয়ে নিরাপত্তা বাহিনী সূত্রে জানা যায়,বুধবার ২৬ জানুয়ারি সন্ধ্যা ৭ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে রেলওয়ে নিরাপত্তা বাহিনী ঈশ্বরদী গোয়েন্দা শাখার এ এস আই মোঃ সবুজ হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ নাটোরের আব্দুলপুর রেলওয়ে জংশন ষ্টেশন থেকে টিকেট কালোবাজারি চক্রের এক সদস্যকে গ্রেফতার করেন।

গ্রেফতারপূর্বক টিকেট কালোবাজারি চক্রের সদস্যের নিকট থেকে ৩৪ আসন বিশিষ্ট বিভিন্ন রুটের ১৮টি আন্তঃনগর ট্রেনের টিকেট, টিকেট কালোবাজারির কাজে ব্যবহৃত ১টি সাদা ও গোলাপি রং এর স্মার্টফোন এবং নগদ ৫৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত দেলওয়ার কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,সে আব্দুলপুরে গুড়ের ব্যবসা করে এবং আব্দুলপুর গুড় আড়তের সভাপতি। পাশাপাশি সে দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখের আড়ালে অবৈধভাবে ট্রেনের টিকেট কালোবাজারি করে আসছিল।

গ্রেফতারকৃত টিকেট কালোবাজারির বিরূদ্ধে ১৯৭৪ সালের ২৫/১ ধারার বিশেষ আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ ঈশ্বরদী রেলওয়ে থানায় সোপর্দ করা হয়েছে।

পূর্ববর্তী খবরহিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু
পরবর্তী খবরপাবনায় দেবরকে বিয়ের দাবিতে অনশন করছেন ভাবি!

Leave a Reply