ঢাবির আয়োজিত প্রতিযোগিতায় তৃতীয় হয়েছে নোবিপ্রবির টিম ‘স্পার্কল’

জোবায়ের আনসারী, নোবিপ্রবি:- বিশ্ব ফার্মাসিস্ট দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফার্মেসি অনুষদ আয়োজিত পোস্টার প্রেজেন্টেশন প্রতিযোগিতায় তৃতীয় হয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) টিম ‘স্পার্কল’।
শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হয়।

জানা গেছে, অনলাইনে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় চূড়ান্ত পর্বে দেশের বিভিন্ন পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের মোট ১৪টি টিম অংশগ্রহণ করে। নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টিম ‘স্পার্কল’র সদস্যরা হলেন মারজানুর রহমান, ইসরাত জাহান নাজিহা এবং আরাফাত মিয়া। সবাই বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের শিক্ষার্থী।

এ ব্যাপারে নোবিপ্রবি টিমের সদস্য আরাফাত মিয়া বলেন, নিজের ভার্সিটিকে কোন জায়গায় ভালোভাবে তুলে ধরতে পারলে মনে অন্যরকম একটা আত্মতৃপ্তি কাজ করে। আর তা যদি একটা বড় প্ল্যাটফর্মে হয় তাহলেতো অন্যরকম এক আনন্দ ও গৌরবের বিষয় হয়ে দাঁড়ায়৷ প্রতিযোগিতায় সেকেন্ড রানার আপ হওয়ায় নিজেদের মধ্যে একটা কনফিডেন্স তৈরি হয়েছে। আগামীতে এভাবে যেন আরো বড় প্ল্যাটফর্মে নিজ বিশ্ববিদ্যালয়কে তুলে ধরতে পারি সেজন্য সবার কাছে দোয়া চাই।

উল্লেখ্য, প্রতিযোগিতায় প্রথম হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিম ‘সিনার্গি’ এবং দ্বিতীয় হয়েছে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির টিম ‘মেডক্স’।

পূর্ববর্তী খবরঈশ্বরদীর পাতিবিলের পুকুর থেকে লাশ উদ্ধার
পরবর্তী খবরএসএসসি-এইচএসসির চূড়ান্ত সময়সূচি প্রকাশ

Leave a Reply