তামিল সুপার স্টার ধানুশ এবার হলিউডে !

তামিল সুপার স্টার ধানুশ ( ছবি:- সংগৃহীত )

বিনোদন প্রতিবেদক:- ভারতের তামিল ছবির জনপ্রিয় অভিনেতা ধানুশ। ভারতের দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের জামাতাও তিনি। এই ধানুশ এবার অভিনয় করতে যাচ্ছেন হলিউডের ছবিতে।

জনপ্রিয় স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্স ২০০ মিলিয়ন মার্কিন ডলার ব্যয়ে ‘দ্য গ্রে ম্যান’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করার সিদ্ধান্ত নিয়েছে। যা হতে চলেছে নেটফ্লিক্সের ইতিহাসে অন্যতম ব্যয়বহুল সিনেমা। সিনেমাটি প্রযোজনা করবেন ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ খ্যাত জুটি অ্যান্টনি ও জো রুশো। আর সেই সিনেমাতে যুক্ত হলেন ভারতের দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেতা ধানুশ।

এই বিষয়ে ১৮ ডিসেম্বর টুইট করে নিজেই জানান ধানুশ। টুইটে তিনি লেখেন, ‘রুশো ব্রাদার্স প্রযোজিত এবং রায়ান গসলিন এবং ক্রিস ইভানস অভিনীত নেটফ্লিক্সের ‘দ্য গ্রে ম্যান’-এ অভিনয় করতে যাচ্ছি আমি। বিষয়টি সত্যিই খুব আনন্দের। অ্যাকশনধর্মী এই সিনেমার অংশ হবো, যা আমার জীবনের বিশাল এক প্রাপ্তি হবে।’

হলিউডভিত্তিক গণমাধ্যম ডেডলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, মার্ক গ্রিনির এক উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করা হবে। সিনেমাটি প্রযোজনা করছে অ্যান্টনি ও জো রুশোর প্রযোজনা প্রতিষ্ঠান রুশো ব্রাদার্স। এতে অভিনয় করতে যাচ্ছেন ক্রিস ইভান্স, রায়ান গসলিং, ওয়াগনার মউরা, অ্যানা ডি আর্মাস, জেসিকা হেনউইক ও জুলিয়া বাটার্স। তবে কে কোন চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তা জানানো হয়নি।

সূত্র :- সমকাল।

পূর্ববর্তী খবরক্ষেপণাস্ত্র ও ড্রোনের পর সাঁজোয়া যানের বহর প্রদর্শন করল ইয়েমেন
পরবর্তী খবরতেঁতুলিয়ায় টুরিস্ট পুলিশ পঞ্চগড় জোনের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

Leave a Reply