তেঁতুলিয়ায় শুভ উদ্বোধনী বিআরটিসি বাস অহেতুক বন্ধের প্রতিবাদে মানববন্ধন!

পঞ্চগড় প্রতিনিধিঃ বাংলাবান্ধা টু ময়মনসিংহ কিশোরগঞ্জগামী বিআরটিসি’র এসি নৈশ কোচ গত ২১ ডিসেম্বর ২০২০ পঞ্চগড়-১ আসনের এমপি মজাহারুল হকের মাধ্যমে চালু হলেও পঞ্চগড় জেলা মোটর মালিক সমিতি বাসটি বন্ধ করে দেন। এরই প্রতিবাদে সুশাসনের জন্য নাগরিক (সুজন) এবং ড্রাগস ফ্রি বাংলাদেশ (ডিএফবি) যৌথভাবে মানববন্ধনের আয়োজন করে।

শনিবার (২৬ ডিসেম্বর ২০২০) সকাল সাড়ে ১১টায় তেঁতুলিয়া চৌরাস্তার দু’পাশে অনুষ্ঠিত মানববন্ধনে সংগঠনের সদস্যরা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, স্কুল-কলেজের শিক্ষক শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ এই মানববন্ধনে অংশ নেন।

বক্তারা অবিলম্বে বিআরটিসির বাস চালু ও তেঁতুলিয়া থেকে ডে কোচ চালুর দাবি জানান। আগামী ৭ দিনের মধ্যে এসব চালু করা না হলে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দেয়ার ঘোষণা দেন।

মানববন্ধনে কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, তেঁতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহামুদুর রহমান ডাবলু, সুজনের সাধারণ সম্পাদক কাজী মকসেদুর রহমান, তেঁতুলিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. মকলেছুর রহমান, তেঁতুলিয়া কাজী শাহাবুদ্দিন বালিকা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. ইমদাদুল হক, যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলী, উপজেলা সদর ইউপি চেয়ারম্যান কাজী আনিছুর রহমান, তিরনইহাট ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের আতাউর রহমান মানিক, কলেজ শিক্ষার্থী সুমাইয়া আফরিনসহ ডিএফবি’র পরিচালক প্রমুখ বক্তব্য রাখেন।

পূর্ববর্তী খবরমাইগ্রেশন মিডিয়া এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক এমদাদ উল্যাহ।
পরবর্তী খবরমুজিববর্ষ উপলক্ষে ১৪ হাজার অস্বচ্ছল মুক্তিযোদ্ধা পরিবার পাবেন “বীর নিবাস”

Leave a Reply