দৈনিক সত্যের সকাল পরিবারের অনলাইন কনফারেন্সে মিটিং অনুষ্ঠিত।

ডেস্ক নিউজ:- রাজশাহী থেকে বহুল প্রচারিত দৈনিক আমার বাংলা এর উত্তরসূরি রূপে ২৯ নভেম্বর ২০২০ তারিখে নতুন নামদৈনিক সত্যের সকালতাদের পূর্বে স্লোগানআমরা সত্যের পথযাত্রীনিয়ে আবার নতুন রুপে পথযাত্রা শুরু করেছে এবং সম্পাদকীয় নীতি নির্ধারণ করছে “মুক্তিযুদ্ধের চেতনাকে অনুধাবন করে এবং বাংলাদেশের সংবিধানকে যথাযথ ভাবে পালন পূর্বক সত্য ও নিরপেক্ষ সংবাদ প্রচার”

গতকাল মঙ্গলবার (০৮) তারিখে রাত ০৯ টায় দৈনিক সত্যের সকাল পত্রিকার প্রস্ততিমূলক অনলাইন কনফারেন্স অনুষ্ঠিত হয়। সে খানে এত্র পত্রিকার সম্মানীত ভারপাপ্ত সম্পাদক মো আনাস মোল্লা পত্রিকার সংবাদকর্মীদের সঙ্গে পত্রিকার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং পত্রিকা পরিচলনার বিষয়ে বিভিন্ন নীতিগত সিদ্ধান্তের বিষয়ে আলোচনা মতামত গ্রহন করেন।

উক্ত আলোচনা সভায় তিনি বলেন:- দৈনিক আমার বাংলা এর উত্তরসূরি রূপে আমরা পূর্বের স্লোগান নিয়ে আবার নতুন পথযাত্রা শুরু করেছি। আপনার জানেন আমাদের পত্রিকার গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গুলো সকল প্রতিনিধিদের সঙ্গে আলোচনা এর মাধ্যমে গ্রহণ করা হয়।তারি পরিপ্রেক্ষিতে আজকের এই অনলাইন কনফারেন্স। আমরা আপনাদের সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চাই এবং আপনাদের যেকোন যৌক্তিক মতামত কে আমার সম্মান জানায়।

দৈনিক সত্যের সকাল পরিবারের অনলাইন কনফারেন্সে মিটিং অনুষ্ঠিত।তিনি আরো বলেন:- আমরা সবসময় আমাদের সম্পাদকীয় নীতি এবং আমাদের স্লোগানকে সামনে রেখে এগিয়ে যেতে চাই দেশ জাতির কল্যাণে আমাদের বলিষ্ঠ কন্ঠস্বর কলমের মাধ্যমে ফুটিয়ে তুলতে চাই বিশ্ববাসীর কাছে আর এই যাত্রায় আপনারা যার সংবাদদাতা আছেন তারা হলেন প্রথম সারির সৈনিক তাই আমি আপনাদের বলতে চাই সংবাদিকতাকে পেশা হিসাবে না নিয়েনেশা নিসাবে নিতে হবে এবং অন্যান্য বিরুদ্ধে প্রতিবাদী হতে হবে সর্বদা সত্য নিরপেক্ষ সংবাদ লিখার চেষ্টা করতে হবে তবেইএগিয়ে যাবে আমাদের সত্যের সকাল এগিয়ে যাবেন আপনারা।

আপনার যেনে আনন্দিত হবেন যে,  নতুন পথযাত্রার মাত্র ১১ দিনের মধ্যে সত্যের সকাল পত্রিকার নিযমিত পাঠক সংখা  ইতিমধ্যে দৈনিক হাজার ছাড়িয়েছে এবং প্রতিনিন গড় ৩০ টি করে অত্যন্ত গুরুত্বপূর্ণ নিউজ প্রকাশ করা হচ্ছে এবং এর সংখ্যাপ্রতিনিয়ত বাড়ছে এটি সম্ভাব হয়েছে শুধু মাত্র আপনাদের অক্লান্ত পরিশ্রমের জন্য তাই আমি আপনাদের উপর চির কৃতজ্ঞ।

উক্ত অনলাইন কনফারেন্স আরো বক্তব্য রাখেন মো সিরাজুল মনির (ব্যুরো প্রধান চট্টগ্রাম), মো হামিদুর রহমান লিমন(ব্যুরোপ্রধান,রংপুর), আর.কে. বাবু (পাবনা জেলা প্রতিনিধি), মো মোস্তফা কামাল (যশোর জেলা প্রতিনিধি) নাদিম হাসান অনিক(নঁওগা জেলা প্রতিনিধি), আসাদুজ্জামান ( নীলফামারী জেলা সংবাদদাতা), মো উজ্জল হোসেন (ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি) সহ আরো অনেক।

উক্ত কনফারেন্স উপস্থিত ছিলেন মো আরাফাত হোসেন (প্রধান প্রকাশনা টিম), মুনিয়া মুক্তা (ব্যুরো প্রধান খুলনা), মো সাকিবহোসেন (পত্নিতলা নওগাঁ প্রতিনিধি) মো মিনহাজুল ইসলাম ( ভাম্যমান প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ সহ আরো অনেক।

পূর্ববর্তী খবরঝুঁকি বাড়াচ্ছে ঘন কুয়াশা, রাস্তায় যানবাহন চলে হেডলাইট জ্বালিয়ে।
পরবর্তী খবরনওগাঁর সাপাহারে জয়িতাদের সম্বর্ধনা।

Leave a Reply