ধৈর্য ধরে স্বাস্থ্য বিধি মেনে লকডাউন পালন করলে সংক্রমন কমবে; মীরজাদী সেব্রিনা ফ্লোরা

চাঁপাইনবাবগঞ্জের করোনা পরিস্থিতি দেখতে চাঁপাই নবাবগঞ্জে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক মীরজাদী সেব্রিনা ফ্লোরা রবিবার এক ঝটিকা সফরে আসেন। তিনি প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে সোনামসজিদ স্থল বন্দর এলাকা এবং ইমিগ্রেশন সেন্টার পরিদর্শন করেন।এ সময় তিনি বন্দরের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন শেষে সোনামসজিদ বন্দর পরিচালনাকারী প্রতিষ্ঠান পানামা পোর্ট লিমিটেডের সম্মেলন কক্ষে সোনামসজিদ স্থলবন্দরে কোভিড ১৯ এর স্বাস্থ্য ব্যবস্থাপনা সম্বন্বয় সভায় অংশ গ্রহন করেন।

তিনি করোনার সব্বোর্চ্চ সংক্রমন এলাকাগুলোর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলা শীর্ষে শিকার করে বলেন, পাশ্ববর্তী দেশ থেকে যেন করোনার সংক্রমন ছড়িয়ে যেতে না পারে এবং চাঁপাইনবাবগঞ্জের কোভিড পনিস্থিতির অবস্থা দেখার জন্যই চাঁপাইনবাবগঞ্জ পরিদর্শন। তিনি লকডাউনের চিত্র দেখে সন্তোষ প্রকাশ করে সংক্রামন নিয়ন্ত্রনে অন্তত ২/৩ সপ্তাহ জেলাবাসীকে ধৈয্য ধরার আহবান জানান।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ ১ আসনের সাংসদ ডা: সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরি, পানামার পোর্ট ম্যানেজার মাইনুল ইসলাম সহ সংশ্লিষ্টরা সভায় উপস্থিত ছিলেন।পরে তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল পরিদর্শন শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক মতবিনিময় শেষে রাজশাহীর উদ্দেশ্যে যাত্রা করেন।

পূর্ববর্তী খবরপবিপ্রবি শাখা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী উদযাপন
পরবর্তী খবরনিঃস্বার্থভা‌বে সমাজ ক‌ল্যাণে একঝাক তরুণ-তরুণী

Leave a Reply