নওগাঁয় প্রচন্ড শীতে যুবকের মৃত্যু


নাদিম আহমেদ অনিক, নওগাঁ প্রতিনিধি- বিলে মাছ ধরতে গিয়ে প্রচন্ড শীতে নওগাঁর সাপাহারে সাখাওয়াত হোসেন (২৮) নামের এক যুবকের মৃত্যু ঘটেছে। মৃত যুবক উপজেলার গোয়ালা বাসিন্দা পাড়ার মৃত আব্দুস সাত্তারের ছেলে।


জানা গেছে, সাখাওয়াত গত সোমবার দিবাগত রাতে উপজেলার ঐতিহ্যবাহী জবাই বিলের মাহিল কালিন্দর এলাকার ঘোষাল বিল নামক স্থানে মাছ ধরতে যায়। রাতে প্রচন্ড শীত লেগে সে বিলের ধারে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায় এবং সেখানেই তার মৃত্যু হয়।

মঙ্গলবার সকালে লোকজন ওই এলাকায় গিয়ে সাখাওয়াতের মৃত দেহ পড়ে থাকতে দেখে স্থানীয় থানায় সংবাদ দিলে দুপুর ১টার দিকে পুলিশ ঘটনা স্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় লোকজন ও পুলিশ ধারণা করছে প্রচন্ড শীতের কারণেই তার মৃত্যু হয়েছে। মৃত্যুর পূর্ব মহুর্তে সে শীত নিবারণের জন্য হয়তো আগুন জালানোর চেষ্টা করেছিল আলামত হিসেবে মৃত অবস্থায় তার হাতে একটি আগুন জালানোর লাইটার ও পাশে একটি টর্চ লাইট ছোট একটি মাছ ধরার জাল এবং মাছ সংরক্ষন করার পাত্র পাওয়া গেছে বলে থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান (তারেক) সরকার জানিয়েছেন। এবিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

পূর্ববর্তী খবরনওগাঁর পানি উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষের বিরুদ্ধে নদী পাড়ের স্থানীয় সম্পত্তি দখল ও ব্যাপক অনিয়মের অভিযোগ
পরবর্তী খবরউত্তেজনা নিরসনের সঠিক পথ হচ্ছে পরমাণু সমঝোতায় আমেরিকার ফিরে আসা: চীন

Leave a Reply