নওগাঁয় বিজয় দিবসে বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভে বিএসএসএফ -এর পুষ্পস্তবক অর্পণ।

ছবি:- নাদিম আহমেদ আনিক

নওগাঁয় বিজয় দিবসে বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভে বিএসএসএফ -এর পুষ্পস্তবক অর্পণ।

নাদিম আহমেদ অনিক, নওগাঁ প্রতিনিধি- বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক ফোরাম (বিএসএসএফ) নওগাঁ জেলা শাখার পক্ষ থেকে ৪৯ তম বিজয় দিবস উপলক্ষে সকল শহীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদনের অংশহিসেবে বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

১৬ ডিসেম্বর (বুধবার) রাত ১২ টা ০১ মিনিটে নওগাঁ শহরের মুক্তির মোড়ে অবস্থিত মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভে ‘বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক ফোরাম’ (বিএসএসএফ) নওগাঁ জেলা শাখা কমিটির সভাপতি এ বি এম হাবিবুর রহমানসহ সদস্যদের অংশগ্রহণে পুষ্পস্তবক অর্পণ শেষে সকল বীর মুক্তিযোদ্ধাদের গভীরভাবে স্মরণ করা হয়।
এর আগে বিএসএসএফ এর সম্মেলন কক্ষে বিজয় দিবস উপলক্ষে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় বিএসএফ নওগাঁ জেলা শাখার সভাপতি

সাংবাদিক এবিএম হাবিবুর রহমান বলেন, নিজের জীবনের পরোয়া না করে দেশকে ভালবেসে ভবিষ্যৎ প্রজন্মের স্বাধীনভাবে বেঁচে থাকা নিশ্চিত করতে যেসকল মুক্তিযোদ্ধা তাদের জীবন বিসর্জন দিয়েছেন তাদের স্মরণ করতে চাই হৃদয় গভীর থেকে। তাদের আত্মত্যাগ বাঙালি কোনদিন ভোলেনি আর ভুলবেও না। বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক ফোরাম (বিএসএসএফ) মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে লালন করে চলছে এবং চলবে।এছারা তিনি সকল সাংবাদিকদের সম্মিলিতভাবে দেশের জন্য কাজ করার আহ্বান জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন, বিএসএসএফ নওগাঁ জেলার সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক সাইফুল আলম বিপ্লব, সহ-সভাপতি শফিকুল ইসলাম শফিক, প্রচার বিষয়ক সম্পাদক আজাদ, সদস্য নাদিম আহমেদ অনিক, মোঃ মিজানুর রহমান, আরিফ রহমান বাপ্পি প্রমুখ।

পূর্ববর্তী খবরযশোরে করোনা ভ্যাকসিন প্রাপ্তির তালিকা শেষ পর্যায়ে !
পরবর্তী খবরশৈলকুপার ৭দিন নিখোঁজের পর লাশ উদ্ধার ।

Leave a Reply