নওগাঁয় সাবেক এমপি অবৈধভাবে পুকুর দখল কেন্দ্র করে বৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে ০৫ রাউন্ড গুলি।

{"uid":"FF84F4E2-3219-47C6-9FF1-30E5528CD8C4_1608097752556","source":"other","origin":"unknown"}

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়নের কালনা গ্রামের মাহাবুবুজামান এর লীজকৃত পুকুর ২৭/২৮ বিঘা পুকুর অবৈধ ভাবে, গত কাল মঙ্গলবার জোরপূর্বক দুপুর সাড়ে ১২ ঘটিকায় অজ্ঞাতনামা প্রায় দের দুইশত লোকজনসহ নওগাঁর পত্নীতলা ধামইরহাট আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হুমায়ন কবির ভয়ভীতি প্রর্দশন করার জন্য প্রকাশ্যে দিবালোকে বৈধ আগ্নেয়াস্ত্র (পিস্তল) দিয়ে ০৫ রাউন্ড ফায়ার করেন।

মহাদেবপুর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত যেয়ে পরিস্থীতি নিয়ন্ত্রনে নিয়ে আসে এবং জাতীয় পার্টির সাবেক সাংসদ সদস্য হুমায়ন কবিরের নিকট থেকে ম্যাগাজিনে চারটি গুলিসহ একটি পিস্তল (লাইসেন্সকৃত) জব্দ করা হয় এবং ওই পিস্তল থেকে ফায়ার করা গুলির খোঁসা উদ্ধার করে পুলিশ। পিস্তল ৭.৬৫ এবং ০৪ রাউন্ড গুলি পুলিশ হেফাজতে নেয়। সাবেক সাংসদ সদস্যসহ ৩ জনকে আটক করেছে মহাদেবপুর থানা পুলিশ।

আটককৃতরা হলেন নওগাঁর পত্নীতলা উপজেলার খিরশিন গ্রামের মৃত আব্দুল করিমের পুত্র পত্নীতলা ধামইরহাট আসনের জাতীয় পার্টির সাবেক সাংসদ সদস্য হুমায়ন কবির (৫৫), তাঁর ছেলে নাজিমুদ্দিন (৩০) এবং মহাদেবপুর উপজেলার কালনা গ্রামের মৃত আলী রেজার ছেলে হোসেন ওরফে ভুস (২৭)।

এ ঘটনায় রাইগাঁ ইউনিয়ন পরিষদের সদস্য ও উত্তরাধিকার সূত্রে ওই দিঘীর মালিকানা দাবিদার কামাল হোসেন বাদি হয়ে সোমবার দিবাগত রাতে ১৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৫০-২০০ জনের বিরুদ্ধে মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী খবরপাবনায় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সম্মাননা।
পরবর্তী খবরচাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে মহান বিজয় দিবস

Leave a Reply