নওগাঁয় সিমেন্ট ও আমবাহী দুই ট্রাকের সংঘর্ষে নিহত দুই, আহত তিন

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় মান্দায় সিমেন্ট ও আমবাহী দুই ট্রাকের মুখোমূখী সংঘর্ষে নিহত দুই হয়েছেন। আর এ সময় আরো তিন জন আহত হয়েছেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাতেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। আজ শনিবার ভোর রাতে রাজশাহী-নওগাঁ মহাসড়কের সতীরহাট বাজার এলাকায় এই দূর্ঘটনা ঘটেছে।

হতাহতরা সবাই আম ব্যবসায়ী। নিহত দুই জনের মধ্যে খলিল প্রামানিক রাজশাহী জেলার বাঘা উপজেলার সুলতানপুর গ্রামের নিয়াত আলীর ছেলে। অপরজনের নাম শরিফুল ইসলাম জানা গেলেও তার ও আহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, আজ রাতে মান্দা উপজেলার ফেরির ঘাট থেকে একটি ট্রাকে করে ৭শ’ বস্তা সিমেন্ট নিয়ে রাজশাহী-নওগাঁ মহাসড়ক দিয়ে নওগাঁ শহরের দিকে যাচ্ছিল। অপরদিকে জেলার সাপাহার থেকে আম নিয়ে আম ব্যবসায়ীরা পিক-আপ যোগে আম নিয়ে কুষ্টিয়া জেলার দিকে যাচ্ছিলেন। পথের মধ্যে মান্দার সতীরহাট বাজার এলাকায় মুখোমূখী সংঘর্ষে পিক-আপ দুমড়ে-মুচড়ে যায়। পিক-আপের মধ্যে থাকা আম ব্যবসায়ীদের মধ্যে খলিল ও শরিফুল ঘটনাস্থলেই মারা যান। অপর আহত তিন জনকে গুরুত্বর আশঙ্কাজনক অবস্থায় রাতেই রামেকে ভর্তি করা হয়েছে।

ওসি আরো জানান, দুর্ঘটনা কবলিত দুটি ট্রাক থানায় নেওয়া হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।#

পূর্ববর্তী খবরদেশে বন্ধ হচ্ছে বিদেশি সিরিয়াল, সংসদে প্রশ্নোত্তর পর্বে তথ্য ও সম্প্রচার মন্ত্রী
পরবর্তী খবরচৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত

Leave a Reply