27 C
Dhaka
Sunday, December 4, 2022

নড়াইলের লোহাগড়াতে বিএনপির স্বাধীনতা দিবস উদযাপন

২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস- ২০২২ উপলক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দল, যুবদল ও ছাত্রদলসহ বিভিন্ন সহযোগী সংগঠনের উদ্যোগে বিশাল র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় চত্বর থেকে শনিবার (২৬ মার্চ) সকালে  র‌্যালী বের হয়ে লোহাগড়া বাজারের মধ্য দিয়ে লক্ষ্মিপাশা ও লোহাগড়া চৌরাস্তাসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
নড়াইলের লোহাগড়াতে বিএনপির স্বাধীনতা দিবস উদযাপন
এসময় উপস্থিত ছিলেন গত সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে বিএনপি মনোনয়নপ্রাপ্ত শরীফ কাসাফুদ্দোজা কাফীর সভাপতিত্বে বিদ্যালয় চত্বরে আলোচনা সভায় উপস্থিত ছিলেন- প্রকৌশলী মোঃ তাইবুল হাসান, মোঃ ফরহাদ ইসলাম (আহবায়ক লোহাগড়া সরকারি আদর্শ কলেজ ছাত্রদল), শরীফ নাঈম ইসলাম শাওন (যুগ্ম-আহবায়ক লোহাগড়া সরকারি আদর্শ কলেজ ছাত্রদল), মোঃ পারভেজ শেখ (যুগ্ম-আহবায়ক লোহাগড়া উপজেলা ছাত্রদল), মোঃ লিমন গাজী (সভাপতি মল্লিকপুর ইউনিয়ন ছাত্রদল), রাহাদুল আমিন রবিন (সদস্য উপজেলা ছাত্রদল), সোহেল রানা (যুগ্ম-আহবায়ক লোহাগড়া পৌর যুবদল),মুস্তাহিদুর রহমান আমিন (যুগ্ম-আহবায়ক পৌর যুবদল),আতিকুজ্জামান স্বপন (যুগ্ম- আহবায়ক লোহাগড়া পৌর যুবদল), উকিল সরদার (সদস্য উপজেলা যুবদল), মোঃ ইমরুল হাসান (আহবায়ক তারেক জিয়া পরিষদ নড়াইল) মোঃ কামরুজ্জামান সুইট (সভাপতি তারেক জিয়া পরিষদ লোহাগড়া পৌর শাখা), মোঃ ইব্রাহিম (সাধারণ সম্পাদক, তারেক জিয়া পরিষদ লোহাগড়া পৌর শাখা), মোঃ বিল্লাল শেখ, (সাংগঠনিক সম্পাদক, লোহাগড়া পৌর, তারেক জিয়া পরিষদ) ।

র‌্যালী শেষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময়ে নেতাকর্মীরা বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা ও দির্ঘায়ু কামনা করে অনুষ্ঠানের ইতি করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো