27 C
Dhaka
Sunday, December 4, 2022

নড়াই‌লের লোহাগড়া‌তে ১০ বছ‌রের কি‌শো‌রের সা‌থে বলাৎকার। 

নড়াইল জেলার লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের মরিচপাশা গ্রামে ১০ বছরের এক শিশুর সাথে বলাৎকারের ঘটনা ঘটেছে। শিশু হানিফ মরিচপাশা গ্রামের হান্নান সরদারের ছেলে।

জানা গেছে বৃহস্পতিবার ৫ মে সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে ওই শিশু হানিফ সরদার(১০) মরণমোড়ে মোবাইল ফোনের মিনিট কার্ড কিনতে যাওয়ার সময় একই গ্রামের রকিব সরদারের ছেলে রাতুল সরদার(১৬) হানিফ কে মুখ চেপে ধরে তাদের বাড়িতে একটা ভাঙ্গা ঘরের মধ্যে নিয়ে বলাৎকারের ঘটনা ঘটায়।

শিশু হানিফ সাংবাদিকদের বলেন রাতুল আমার বুকে জোরে জোরে চাপছে এবং তার লজ্জাস্থান আমার মুখের ভিতর দিছে এবং তার পুরুষাঙ্গ আমার মলদরোজার ভিতরে ঢুকাইছে আমি চিৎকার দিতে গেলে রাতুল আমার মুখ চেপে ধরে রাখে।

এবিষয়ে হানিফ এর বড় বোন সুরাইয়া বেগম এ প্রতিবেদককে  বলেন আমার ছোট ভাই হানিফ বাড়ি থেকে মিনিট কার্ড কিনতে মরনমোড়ে যায় তার কিছু সময় পরে দেখি সে কাঁদতে কাঁদতে বাড়িতে আসে এ-সময় কি হয়েছে তার কাছে জানতে চাইলে রাতুল আমার ভাই এর সাথে কি ঘটনা ঘটিয়েছে সে সব বলেন, সুরাইয়া সাংবাদিকদের আরও বলেন রাতুল আমার ভাই এর সাথে যে ঘটনা ঘটিয়েছে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি আমরা।

এবং আমার ভাইয়ের শরীরের অবস্থা ভালো না সে কয়েকবার বমি করেছে তাকে আমরা লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছি।

এবিষয়ে রাতুল এর পরিবারের লোকজনদের সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাদের পাওয়া যায় নাই।

এবিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু হেনা মিলন জানান ঘটনাটি শুনেছি ওই এলাকায় পুলিশ পাঠিয়েছি এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো