31 C
Dhaka
Thursday, September 29, 2022

নড়াইলের লোহাগড়ায় পাঁচটি পরিবারকে বসতঘর করে দিলেন এমপি মাশরাফি বিন মোর্ত্তজা।

ফয়সাল মাহমুদ, নড়াইল জেলা প্রতিনিধি:- নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ক্রিকেটার মাশরাফি বিন মোর্ত্তজা নিজের টাকায় নড়াইলের লোহাগড়ায় পাঁচটি পরিবারকে বসতঘর তৈরি করে দিয়েছেন। আজ সোমবার দুপুরে ঘর পাঁচটি পরিবারগুলোর কাছে হস্তান্তর করা হয়েছে।

ওই ঘর তৈরির কাজ তত্ত্বাবধান করেছেন লোহাগড়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল ফকির (ইমরান)। তিনি জানান, ওই পাঁচটি পরিবার হলো উপজেলার পারমল্লিকপুর গ্রামের আজিজুর মোল্লা, বিনা বেগম, তুরকান শেখ, মোতালেব ও আমিন। তাঁরা ভ্যানচালক ও দিনমজুর। দেড় মাস আগে ওই পরিবারগুলোর বসতঘর আগুনে পুড়ে যায়।

সংসদ সদস্য মাশরাফি তখন সরেজমিনে পরিদর্শন করেন। এরপর নিজের টাকায় তাঁদের বসতঘর তৈরির সিদ্ধান্ত নেন। তাঁদের পাঁচটি টিনের ঘর তৈরি করে দেওয়া হয়েছে।

আজ সোমবার দুপুরে ঘরগুলো হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার ও সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ, লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুন্সী জোসেফ হোসেন ও সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল হাসান, লোহাগড়া পৌর যুবলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা আশরাফুল, মারুফ হুসাইন, আব্দুল্লাহ আল মামুন, মেহেদী হাসান ও হৃদয় শেখ প্রমুখ।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো