নড়াইলে দোকান থেকে চুরি যাওয়া ৪১টি মোবাইলের মধ্যে ৮ টি মোবাইল উদ্ধার

ফয়সাল মাহমুদ, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের নড়াগাতি থানার চান্দেরচর বাজারে আল আরাফাত স্টেশনারি একটি দোকান থেকে চুরি হওয়া ৪১টি মোবাইলের মধ্যে ৮টি মোবাইল উদ্ধার করেছে পুলিশ।

একই সঙ্গে ওই চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে নড়াইল জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

আজ রবিবার (২০ ডিসেম্বর) দুপুরে নড়াইলের পুলিশ সুপার, জনাব মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম(বার) এর কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

দোকান মালিক নড়াগাতি থানায় মামলা করেন তার দোকান হতে ৪১টি বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ও ১,৫০,০০০ টাকা চুরি হয়ে গিয়েছে উক্ত মামলার প্রেক্ষিতে,নড়াইল পুলিশ সুপারের সঠিক নির্দেশনায় নড়াইল ডিবি পুলিশের একটি চৌকস টিম এএসআই আনিস এর নেতৃত্বে নড়াগাতি থানার মামলার তদন্তকারী অফিসারের সহযোগিতায় আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে চোরকে শনাক্ত করে২০/১২/২০ইং গভীর রাতে অভিযান পরিচালনা করে লোহাগাড়া থানার দিঘলিয়া বাজার হতে বাবুল (৪৫)পিতা: কাওসার শেখ গ্রাম কুমড়ী থানা লোহাগাড়া জেলা নড়াইল কে গ্রেপ্তার করেন।

তার স্বীকারোক্তি মতে দিঘলিয়া বাজারের রুবেল পিতা:আজিজার গ্রাম কুমড়ী থানা লোহাগাড়া জেলা নড়াইল এর দোকান হতে উক্ত মামলায় চোরাইকৃত ০৮(আট) টি মোবাইল উদ্ধার করা হয় ।বাকি মোবাইল ও টাকা উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।

পূর্ববর্তী খবরকিশোরীকে ধর্ষণের চেষ্টায় ৬ মাসের কারাদন্ড!
পরবর্তী খবরইসিসিএস ট্যাংক পাঠালো জিও পোডলস্ক রূপপুর পারমানবিক কেন্দ্রে

Leave a Reply