নড়াইলে প্রয়াত মেয়র জাহাঙ্গীর বিশ্বাস স্মৃতি টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

ফয়সাল মাহমুদ, নড়াইল সদর:- নড়াইলে প্রয়াত সাবেক মেয়র জাহাঙ্গীর বিশ্বাস স্মৃতি টি- টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ উদ্বোধন করা হয়েছে সোমবার (৮মার্চ) বিকালে ৫ টার দিকে। রাজনীতিবিদ জননেতা প্রয়াত সাবেক মেয়র জাহাঙ্গীর বিশ্বাস এর জন্মদিন উপলক্ষে নড়াইল সদর উপজেলা ছাত্রলীগ ও প্রয়াত জাহাঙ্গীর বিশ্বাস স্মৃতি সংসদ এর আয়োজনে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ এর সুলতানমঞ্চ মাঠে ১৬ দলীয় ক্রিকেট টি- টুয়েন্টি টুর্নামেন্ট উদ্বোধন করেন সুযোগ্য নারী মেয়র আঞ্জুমান আরা। সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টুর সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস,সম্মানিত অতিথি মাশরাফী বিন মোর্তজার গর্বিত পিতা সমাজ সেবক গোলাম মোর্তজা স্বপন।

এ সময় বক্তব্য রাখেন নারী মেয়র আঞ্জুমান আরা তিনি বলেন, রাজনীতিবিদ নড়াইলের জননেতা প্রয়াত জাহাঙ্গীর বিশ্বাস একজন ভালো মনের মানুষ ছিলেন মানুষের বিপদে আপদে সব সময় এগিয়ে আসতেন আজ আমাদের মাঝে তিনি বেঁচে নাই। সকল ভালো কাজের মধ্যে দিয়ে প্রয়াত মেয়র কে বাচিয়ে রাখবে এই জাহাঙ্গীর বিশ্বাস স্মৃতি সংসদ। পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল বিশ্বাস, নড়াইল জেলা ক্রীড়া সংগঠনের কোষাধক্ষ্য আব্দুর রশীদ মন্নু, প্রয়াত সাবেক মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের মেজো ছেলে মুবিন বিশ্বাস, আরাব বিশ্বাস ,আওয়ামী লীগ, যুবলীগ, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরসহ ছাত্রলীগের নেতাকর্মী বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন । উদ্ভোধনী ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচের হাতে পুরষ্কার তুলে দেন মাননীয় সাংসদ সদস্য মাশরাফী বিন মোর্তজার ছোট ভাই মোরসালিন বিন মোর্তজা ( সিজার)।

উল্লেখ , ২০২০ সালের ১৮ নভেম্বর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস ডেগু জ্বরে আক্রান্ত হয় এবং তার রক্তের প্লাটিলেট ৪৪ হাজারে নেমে আসলে উন্নত চিকিৎসার জন্য তাকে হেলিকপ্টার যোগে ঢাকায় স্কয়ার হাসপাতালে নেয়া হয়। ২৫ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান।

পূর্ববর্তী খবরপাবনায় আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন!
পরবর্তী খবরযশোরের বাঘারপাড়ায় স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ

Leave a Reply