নড়াইলে সন্ত্রাসীর হাতে আহত পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র খান কবির!

নড়াইল প্রতিনিধি:- নড়াইল পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ব্যবসায়ী খান মোহাম্মদ কবির হোসেন সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন। চাঁদার দাবিতে রোববার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় নড়াইল সদরের মুলিয়া বাজারের পাশে নিজের মাছের ঘেরে এ হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ রয়েছে।

নড়াইলে সন্ত্রাসীর হাতে আহত পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র খান কবির!


হামলায় কবির হোসেনের ছয়টি দাঁত ক্ষতিগ্র¯’ হয়েছে। এক পর্যায়ে তাকে অপহরণের চেষ্টা চালায় সন্ত্রাসীরা। আহত অব¯’ায় কবির হোসেনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


কবির হোসেনের স্ত্রী ও স্বজনেরা জানান, ব্যবসায়িক কাজে কবির হোসেন রোববার সন্ধ্যায় মুলিয়া বাজারে যান। এক পর্যায়ে দক্ষিণ নড়াইল এলাকার সাধন, তুষার ও রিংকু তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। কবির হোসেন চাঁদা দিতে অস্বীকার করলে দুর্বৃত্তরা পিস্তলের বাট দিয়ে তার মাথা ও মুখে আঘাত করে। এতে কবির হোসেনের ছয়টি দাঁত ক্ষতিগ্র¯’ হয়েছে। এছাড়া মাথা ও শরীরের বিভিন্ন ¯’স্থানে আঘাত পেয়েছেন।

নড়াইলে সন্ত্রাসীর হাতে আহত পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র খান কবির!


এদিকে চাঁদাবাজি ও মারধরের একপর্যায়ে দুর্বৃত্তরা কবির হোসেনকে তুলে নিয়ে যাওয়ার সময় নড়াইল শহরের হেলিপ্যাড এলাকায় মোটরসাইকেল থেকে লাফিয়ে পড়ে পাশের একটি বাড়িতে আশ্রয় নেন তিনি।


এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান জানান, চাঁদা দাবির অভিযোগে কবির হোসেনের ওপর এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রতি চলছে।

পূর্ববর্তী খবরশ্রীমঙ্গলে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
পরবর্তী খবরমেহেরপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত।

Leave a Reply