নড়াইল পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত

১০ অক্টোবর সকাল ০৮:০০ ঘটিকায় নড়াইল জেলা পুলিশের আয়োজনে নড়াইল পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। সালাম গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপার জনাব প্রবীর কুমার রায়, পিপিএম (বার), নড়াইল।

সালাম গ্রহণ এবং প্যারেড পরিদর্শন শেষে পুলিশ সুপার প্রবীর কুমার রায় অফিসার ফোর্সদের উদ্দেশ্যে শৃঙ্খলা, ড্রেস রুলস্ মেনে পোষাক পরিধান করা, স্বাস্থ্য সচেতনতা এবং বিট পুলিশিং শক্তিশালীকরণ, ট্রাফিক আইন মেনে চলা,মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অনুসরণ, জনসাধারণের সাথে উত্তম ব্যবহারসহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এছাড়া আসন্ন নির্বাচন ও শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সকল ইউনিটের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পুলিশ সদস্যদের নিজ দায়িত্বাধীন এলাকার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার জন্য তিনি নির্দেশ প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার্স) এস এম কামরুজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) প্রণব কুমার সরকার সহ সকল থানার অফিসার ইনচার্জ এবং নড়াইল জেলা পুলিশের সকল ইউনিটের অফিসার ও ফোর্স।

পূর্ববর্তী খবরদিল্লিকে হারিয়ে ফাইনালে ধোনির চেন্নাই
পরবর্তী খবরঢাকা বিভাগের ৮টি জেলা ও সিলেট বিভাগের নৌকার মাঝি হলেন যারা

Leave a Reply