নয় গোলের অবিশ্বাস্য ম্যাচে ম্যানসিটির দুর্দান্ত জয়

নয় গোলের নাটকীয় ম্যাচে দুর্দান্ত জয় পেল ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠ ইতিহাদে জার্মান ক্লাব আরবি লাইপজিগের মুখোমুখি ম্যান সিটি।

রোমাঞ্চকর এই শেষ পর্যন্ত ৬-৩ গোলের ব্যবধানে জয় পায় ম্যান সিটি।

লাইপজিগকের হয়ে তিনটি গোলই করেছেন এনকুনকু। চ্যাম্পিয়নস লিগে পেপ গার্দিওলার দলের বিপক্ষে যা তৃতীয়। এর আগে এই কীর্তি ছিল শুধু লিওনেল মেসি ও জেমি ভার্ডির।

এদিকে ম্যানসিটির হয়ে গোল পেয়েছেন নাথান আকে, রিয়াদ মাহরেজ, জ্যাক গ্রীলিশ, জোয়াও কানসেলো ও গ্যাব্রিয়েল জেসুস। অপর গোলটি ছিল আত্মঘাতী।

ম্যাচের ১৬ মিনিটেই রক্ষণভাগের খেলোয়াড় নাথান আকের গোলে লিড নেয় সিটি। এরপর ২৭ মিনিটে লাইপজিগের নর্ডি মুকিলে আত্মঘাতী গোল করলে ব্যবধান বাড়ায় সিটিজেনরা।

এ সময় কেভিন ডি ব্রুইনের ক্রস হেড দিয়ে ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন লাইপজিগের রক্ষণভাগের খেলোয়াড় নর্ডি মুকিয়েলে। তবে ৪২ মিনিটে ক্রিস্টোফার এনকনকুর কল্যাণে এক গোল শোধ দেয় লাইপজিগ।

দ্বিতীয়ার্ধে মাহারেজ, গ্রিলিশ ও কানসেলো সিটির হয়ে আরও তিনটি গোল করেন।

অন্যদিকে, বিরতি থেকে ফিরেই (৫১ মি.) নিজের জোড়া গোল পূর্ণ করেন এনকুনকু। ৭৩ মিনিটে লাইপজিগের এনকুনকু তার হ্যাটট্রিক পূর্ণ করেন। তাতে ব্যবধান দাঁড়ায় ৪-৩। কিন্তু নাটকের তখনও বাকি। ৭৫ মিনিটে কানসালো ও ৮৫ মিনিটে জেসুস গোল পেলে ৬-৩ ব্যবধানের দারুণ এক জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানসিটি।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছেআমাদের জীবন। আনন্দ বেদনায় সংকটে উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন দৈনিক সত্যের সকালে।আজই পাঠিয়ে দিন sottersokal@gmail.com

পূর্ববর্তী খবররামেক হাসপাতালে করোনায় আরও ৭ জনের মৃত্যু
পরবর্তী খবরইভ্যালির সিইও ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা

Leave a Reply