নাটোরে ভুমিহীনদের জন্য বরাদ্দ গৃহনির্মাণ কাজ পরিদর্শন ও শীতবস্ত্র বিতরন।

ইমাম হাছাইন পিন্টু, নাটোর:- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বপ্ন বাস্তবায়নে জন্মশতবার্ষিকীতে প্রধানমন্ত্রীর উপহার ভুমিহীন ও আশ্রয়হীনদের জন্য বরাদ্দকৃত গৃহনির্মাণ কাজ পরিদর্শন ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

নাটোরে ভুমিহীনদের জন্য বরাদ্দ গৃহনির্মাণ কাজ পরিদর্শন ও শীতবস্ত্র বিতরন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জুনাইদ আহম্মেদ পলক,মাননীয় প্রতিমন্ত্রী, তথ্য ও যোগাযোগ বিভাগ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ শাহরিয়াজ পিএএ, জেলা প্রশাসক,নাটোর। আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার, সিংড়া,সহকারি কমিশনার(ভুমি), জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তাসহ অনান্য কর্মকর্তা ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পূর্ণ করতে কার্যকর পরিকল্পনা প্রণয়ন করে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় সারাদেশে নয় লাখ গৃহহীন পরিবারের তালিকা প্রণয়ন করে বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকীতে পর্যায়ক্রমে তাদের গৃহ নির্মাণ করে দিচ্ছে সরকার। মুজিব শতবর্ষে সারাদেশে এক হাজার ১৬০ কোটি টাকা ব্যয়ে ৬৫ হাজার ৭২৬টি গৃহ নির্মাণ কাজ এখন শেষের পথে, আগামী ১৫ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে এসব গৃহ হস্তান্তর করা হবে। দেশে কোন পরিবার আর গৃহহীন থাকবে না।

নাটোরের জেলা প্রশাসক মো.শাহরিয়াজ বলেন, সরকারের নির্দেশিত নীতিমালার আলোকে ভূমিহীন ও গৃহহীনদের বাড়ি নির্মাণ করা হচ্ছে। সংশ্লিষ্ট কমিটির মাধ্যমে সুফলভোগীদের তালিকা প্রণয়ন করা হয়েছে।

পূর্ববর্তী খবরকালীগঞ্জে নিরাপদ খাদ্য জনসচেতনতায় ক্যারাভান রোড শো’র উদ্বোধন।
পরবর্তী খবরশুরু হলো নতুন বছর!

Leave a Reply