নাটোরে ‘মাস্ক’ না পড়লেই যানবাহনে মামলা

ইমাম হাছাইন পিন্টু, নাটোর:-করোনার ঢেউ মোকাবেলা করার জন্য দুপুরে নাটোর শহরের বড় হরিশপুর এলাকায় একটি গণপরিবহনে যাত্রীদের মুখে মাস্ক না থাকায় বাস আটক করে মামলা করার নির্দেশ দিচ্ছেন নাটোর জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা।

শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে নাটোরে দ্বিতীয় দিনের মতো অভিযান পরিচালনা করেছে জেলা পুলিশ।
দুপুরে শহরের বড় হরিশপুর বাইপাস এলাকায় জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহার নেতৃত্বে যানবাহনে অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় যাদের মুখে মাস্ক নেই, তাদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

এছাড়া গণপরিবহনের পাশাপাশি ছোট ছোট যানবাহনের যাত্রীদের শতভাগ মাস্ক নিশ্চিত করা হয়। তবে মাস্ক না থাকলে সে সব যানবাহনের বিরুদ্ধে পুলিশ সুপারের নির্দেশে মামলা দেয় ট্রাফিক বিভাগ।

করোনার ঢেউ মোকাবেলা করার জন্য গতকাল থেকে পুলিশের আইজিপির নির্দেশে শতভাগ মাস্ক পরিধান নিশ্চিতে অভিযান শুরু করে নাটোর জেলা পুলিশ।
জেলার সাতটি থানায় মোট ৭০হাজার মাস্ক বিতরণ করা হবে বলে জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা। শতভাগ মাস্ক পরিধান নিশ্চিতের অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের সহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় গণমাধ্যমে জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, আইজিপি স্যারের নির্দেশে আমরা নাটোর জেলায় শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে অভিযান শুরু করেছি। যে সব যানবাহনে যাত্রী এবং চালকদের মুখে মাস্ক নেই, সে যানবাহনের বিরুদ্ধে মামলা দেওয়া হচ্ছে। জেলা বাসীকে করোনা মুক্ত রাখতে জেলা পুলিশ কঠোর ব্যবস্থা নিচ্ছে। আগামী দিনে এই ধরনের অভিযান অব্যাহৃত থাকবে।

পূর্ববর্তী খবরচাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর উপজেলায় সড়ক দুর্ঘটনা একজনের মৃত্যু
পরবর্তী খবরঈশ্বরদীতে সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত

Leave a Reply