নাটোরে যথাযোগ্য মর্যাদায় শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত

ইমাম হাছাইন পিন্টু, নাটোরঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ সকালে বঙ্গবন্ধু ও শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক মোঃ শামীম আহমেদ।

এসময় জেলার সকল দপ্তরের প্রতিনিধি, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ সহ সর্বস্তরের জনগণ বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। পুষ্পার্ঘ্য প্রদান শেষে শহিদ ক্যাপ্টেন শেখ কামালের বর্ণময় কর্মজীবন ও আদর্শ নিয়ে এক আলোচনা সভা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোঃ শামীম আহমেদ সভাপতিত্বে উক্ত সভায় পুলিশ সুপার মোঃ লিটন কুমার সাহা নাটোর সহ উপপরিচালক, স্থানীয় সরকার, নাটোর, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, জেলা পরিষদের চেয়ারম্যান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়াও নাটোরের গুরুদাসপুরে নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধুর জ্যৈষ্ঠ পুত্র বীরমুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

আজ (৫ আগষ্ট) সকালে উপজেলা পরিষদ চত্বরে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়। প্রথমে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন ও নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেন যৌথভাবে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

তারপরই সুশৃঙ্খলভাবে পৌরপ্রশাসনের পক্ষে পৌর মেয়র মোঃ শাহনেওয়াজ আলী ,বীরমুক্তিযোদ্ধাগণ,গুরুদাসপুর থানা পুলিশ,উপজেলা ক্রীড়া সংস্থা, ও আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠন পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

পরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে শহিদ শেখ কামালসহ শোকাবহ আগষ্ট মাসের সকল বীর শহিদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

পূর্ববর্তী খবরপরীমণি ও রাজকে গ্রেফতার দেখিয়েছে র‍্যাব
পরবর্তী খবরসান্তাহারে শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালন

Leave a Reply