নাশকতার মামলায় ‘শিশু বক্তার’ এক দিনের রিমান্ড

হেফাজতে ইসলাম বাংলাদেশের ডাকা হরতালের দিন ময়মনসিংহে পুলিশের ওপর হামলাসহ নানা ধরনের নাশকতার ঘটনায় করা মামলায় ‘শিশু বক্তা’খ্যাত রফিকুল ইসলাম মাদানীর এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার দুপুরে ময়মনসিংহের অতিরিক্ত মুখ্য বিচারিক আদালতের বিচারক এ রিমান্ড মঞ্জুর করেন।

ময়মনসিংহের আদালত পরিদর্শক প্রসূন কান্তি দাস আজ বিকেলে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার একটি মামলায় অতিরিক্ত মুখ্য বিচারিক আদালতে বিচারক আবদুল হাই এ রিমান্ড মঞ্জুর করেন।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পুলিশ সূত্রে জানা গেছে, বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে হেফাজতে ইসলাম হরতালের নামে ময়মনসিংহ নগর ও শহরতলির বিভিন্ন এলাকায় পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ, পুলিশের কাজে বাধা দেওয়া, বাসে অগ্নিসংযোগসহ নানা ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড করেছে। এসব ঘটনায় ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবুল কাসেম বাদী হয়ে কোতোয়ালি থানায় রফিকুল ইসলাম মাদানীকে আসামি করে মামলা করেন। ওই মামলায় পুলিশ রফিকুল ইসলামের রিমান্ড আবেদন করেন।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার প্রথম আলোকে আজ বিকেলে বলেন, পুলিশের পক্ষ থেকে সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছিল। শুনেছি আজ আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পূর্ববর্তী খবরবাইডেনের উদ্যোগে জলবায়ু সম্মেলনে যোগ দিচ্ছেন শি জিন পিং
পরবর্তী খবরআধুনিক প্রযুক্তি ব্যবহার করে স্কোয়াশ চাষে সফল নোবিপ্রবি’র শিক্ষার্থী।

Leave a Reply