নিজেদের সেরাটা সেমিফাইনালের জন্য জমিয়ে রেখেছে পাকিস্তান!

টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ-১ থেকে সেমিফাইনালে উঠেছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। গ্রুপ-২ থেকে উঠেছে পাকিস্তান ও নিউজিল্যান্ড।

প্রথম সেমিফাইনালে আগামীকাল রাত আটটায় ইংল্যান্ড মুখোমুখি হবে নিউজিল্যান্ডের। ১১ তারিখ রাত আটটায় দ্বিতীয় সেমিফাইনালে অস্ট্রেলিয়া মুখোমুখি হবে পাকিস্তানের।

বিশ্বকাপের শুরুতে ফেবারিটের তালিকায় ছিল না অস্ট্রেলিয়া ও পাকিস্তান। কিন্তু গুরুত্বপূর্ণ সময়ে এসে ফর্ম ফিরে পেয়েছে দুই দল। বিশ্বকাপে এখনো হারেনি পাকিস্তান।

পাকিস্তান চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে হারিয়ে আসর শুরু করে একে একে নিউজিল্যান্ড, নামিবিয়া ও স্কটল্যান্ডকে হারিয়েছে।

সুপার টুয়েলভে নিজেদের প্রথম তিন জয়েই সেমিফাইনাল নিশ্চিত করেছে দলটি। তাই ধরে নেওয়া হচ্ছিলো শেষ ম্যাচে গুরুত্বপূর্ণ ক্রিকেটারদের বিশ্রামে রাখবে তারা।

কিন্তু এমন কিছুই হয়নি। ব্যাট হাতে দাপট দেখিয়েছেন দলটির ব্যাটাররা। ৪৭ বলে ৬৬ রান করেছেন অধিনায়ক বাবর আজম। ১৯ বলে ৩১ রান করেছেন অভিজ্ঞ মোহাম্মদ হাফিজ। ১৮ বলে ছয় ছক্কা ও এক চারে অপরাজিত ৫৪ রান করেছেন আরেক অভিজ্ঞ ব্যাটার শোয়েব মালিক। ম্যাচ শেষে সেমিফাইনাল নিয়ে নিজেদের লক্ষ্যের কথা জানান তিনি।

সেমিফাইনালকে সামনে রেখে মালিক বলেন, আমরা আগের ম্যাচগুলোতেও দেখেছি, যদি আমরা উইকেট না হারাই তাহলে বড় লক্ষ্য দেওয়া সম্ভব। ড্রেসিং রুমে এটা নিয়েই কথা হচ্ছিল। ১৫০ রান অন্তত করা, আর ম্যাচের শুরুতে উইকেট না দেওয়ার লক্ষ্য ছিল আমাদের।

তিনি আরও বলেন, এই ধরনের উইকেটে আপনি ৬-৮ বল দেখতে পারেন, এরপরই বড় শট খেলতে পারেন। আমি ভালো ফর্মে আছি। দলের জন্য আরও ধারাবাহিক হতে চাই। যাতে করে দল উপকৃত হয়। সেমিফাইনালে বড় ম্যাচ অপেক্ষা করছে। সেমিফাইনালেই আমরা নিজেদের সেরাটা দেবো।

পূর্ববর্তী খবরমোবাইলে ইন্টারনেট না থাকলেও কম্পিউটারে চলবে হোয়াটসঅ্যাপ
পরবর্তী খবরআত্মহত্যা সম্পর্কে ইসলাম কী বলে?

Leave a Reply