নি‌জের বলার মত গ‌ল্প ফাউ‌ন্ডেশন এর সালথায় মিটআপ অনু‌ষ্ঠিত।

নি‌জের বলার মত গ‌ল্প ফাউ‌ন্ডেশন এর সালথায় মিটআপ অনু‌ষ্ঠিত।

ফ‌রিদপুর জেলা নি‌জের বলার মত গ‌ল্প ফাউন্ডেশন এর সালথা উপ‌জেলা মিটআপ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। নি‌জের বলার মত একটা গল্প ফাউ‌ন্ডেশন সালথা উপ‌জেলা এর আ‌য়োজ‌নে সোমবার বিকাল ৩ টায় সালথা উপ‌জেলা চত্ত‌রে এই মিটআপ অনু‌ষ্ঠিত হয়। এই মিটআ‌পে ফ‌রিদপুর জেলার বি‌ভিন্ন উপ‌জেলার সদস‌্যরা অংশ গ্রহন ক‌রে।

সালথা উপ‌জেলা মিটআ‌প এ উপ‌স্থিত ছি‌লেন, সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার, এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন, ফ‌রিদপুর জেলা এম্বাসেডর সাইফুল ইসলাম মারুফ ও মাহাবুবুর রহমান, সরকা‌রি রা‌জেন্দ্র ক‌লেজ ক্যাম্পাস এম্বাসেডর সামচুর রহমান ও মুস্তাফিজুর মনির মিয়া প্রমূখ, অনুষ্ঠান‌টি সঞ্চালনা ক‌রেন ভাঙ্গা উপজেলা এম্বাসেডর আসাদ রহমান,

“নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” বিরতিহীন টানা ৯০ দিন ব্যাপি ৩৬০ টি কটেন্ট শিখিয়ে থাকেন শিক্ষার্থীদেরকে সম্পূর্ণ বিনামূল্যে সেই সাথে প্রত্যেকের স্কিল ডেভোলপমেন্ট করার লক্ষ্যে ১০টি প্রশিক্ষণ দিয়ে থাকেন আত্মনির্ভরশীল হওয়ার জন্যে এবং সবাই শিক্ষা নিয়ে নিজের দক্ষতার প্রমান দিচ্ছে নিজেকে একজন ভালো মানুষ হিসাবে গড়ে তোলার মাধ্যমে ও পজেটিভ চর্চার মাধ্যমে তা অব্যাহত রাখছেন প্রতিনিয়ত। সেই সাথে প্রত্যেকে মানবিক ও সামাজিক কাজে নিজেকে যুক্ত রাখছে। এখান থে‌কে যে সমস্ত দক্ষতা অর্জন করা যায় বিজনেস চালানোর দক্ষতা, মার্কেটিং প্ল্যান এবং নেটওয়ার্কিং – সেলস স্কিলস, লিডারশীপ স্কিলস, কথা বলার জড়তা কাটানো, প্রেজেন্টেশান স্কিলস, কমিউনিকেশন স্কিলস, ইমোশনাল ইন্টিলিজেন্ট স্কিলস, বেসিক আইটি ট্রেনিং ও ই-কমার্সে বিজনেস করার ট্রেনিং – আইসিটি দক্ষতা, উ‌দ্যোক্তাদের জন্য বেসিক অ্যাকাউন্টিং স্কিলস, ইংরেজিতে কথা বলা ও লিখার দক্ষতা, বেসিক এ্যাকাউন্টিং। বর্তমা‌নে “নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” থে‌কে দক্ষতা অর্জন ক‌রে নতুন নতুন উ‌দ্যোক্তা তৈরী হ‌চ্ছে।

পূর্ববর্তী খবর১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে ৫৭ পৌরসভায় ভোট
পরবর্তী খবরভোলাহাটে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধকরণে অভিযান

Leave a Reply