20 C
Dhaka
Thursday, February 2, 2023

নীলফামারীর ডোমারে ডিএনসির অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর অভিযানে ১কেজি গাঁজা সহ হাতেনাতে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়েছে।

অদ্য শনিবার (১৪ মে) সকাল সাড়ে ৮ টায় উপজেলার পৌর এলাকার ৪নং ওয়ার্ডের ছোট রাউতা সবুজপাড়ায় নিজ বাড়ি থেকে নীলফামারী ডিএনসি’র পরিদর্শক মোঃ আলমগীর পাশা এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানে মাদক ব্যবসায়ী টুলু (৫২) এর স্ত্রী মোছাঃ জহুরা (৪৩)কে ১ কেজি গাঁজাসহ হাতে নাতে গ্রেপ্তার করা হয়েছে।

এলাকাবাসী জানায়, জহুরার স্বামী টুলু এলাকার একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। সে ও তার স্ত্রী অনেকদিন ধরেই মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের জন্য এলাকার যুবসমাজ ও তরুন সমাজ আজ ধ্বংসের পথে। বহু পরিবারকে তারা পথে নামিয়েছে। তাদের (স্বামী-স্ত্রী উভয়ই) নামে একাধীক মাদক মামলা রয়েছে।

নীলফামারী ডিএনসি’র পরিদর্শক মোঃ আলমগীর পাশা সংবাদকর্মীকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোছাঃ জহুরা (৪৩) কে ১ কেজি গাজাসহ হাতে নাতে ধরতে পেরেছি। আসামীর বিরুদ্ধে ‘মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সালের ২০১৯ (৩৬) এর ক’ ধারায় ডোমার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এসময় তিনি উপস্থিত লোকজনকে সজাগ থাকতে বলেন এবং মাদকসহ যেকোন প্রকার অপরাধ দেখলে আইন-শৃংখলা বাহীনিকে দ্রুত খবর দিতে বলেন।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। আজ দুপুরে আসামীকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো