নীলফামারীর সৈয়দপুরে মাদকসেবী বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন।

নীলফামারীর সৈয়দপুরে মাদকসেবী বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন।
নীলফামারী প্রতিনিধিঃ
নীলফামারীর সৈয়দপুরে মাদকসেবী বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে নীলফামারীর সৈয়দপুর শহরের বাঁশবাড়ি এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত খন্দকার ইমরান হোসেন আসিফ চার্টার্ড একাউন্টেন্ট (সিএ) এর শেষ বর্ষের ছাত্র।
এলাকাবাসীরা জানান সৈয়দপুর শহরের বাশবাড়ী এলাকার বাসিন্দা মাদকসেবী খন্দকার জাকির হোসেন আবির (৩২)। তিনি বাংলাদেশ রেল্ওয়ের সৈয়দপুর কারখানায় শ্রমিকের কাজ করেন। প্রায়ই রাতে খন্দকার জাকির হোসেন আবির মাদক সেবন করে এলাকায় উৎপাত করতে করতে বাসায় ফিরত। তার উৎপাতে অতিষ্ট পুরো এলাকা। ছোট ভাই খন্দকার ইমরান হোসেন আসিফ প্রায়ই সময় মদ্যপান থেকে বিরত থাকার কথা বলত। এনিয়ে দুভাইয়ের মধ্যে বেশ কয়েকবার হাতাহাতিও হয়েছে। আজ বৃহস্পতিবার মদ্য পান করে সকাল ৯ ঘটিকার সময় বাসায় প্রবেশ করে বাবা-মায়ের সাথে খারাপ আচরন করলে ছোট ভাই খন্দকার ইমরান হোসেন আবির তাতে বাধা দেয় এবং প্রতিবাদ করে। এক পর্যায়ে দুজনের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়, ধস্তাধস্তির সময় খন্দকার জাকির হোসেন আবির ছোট ভাই খন্দকার ইমরান হোসেন আসিফের বুকে ধারালো ছুড়ি বসিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই ছোট ভাইয়ের মৃত্যু হয়। অবস্থা বেগতিক দেখে মাদকসেবী বড়ভাই খন্দকার জাকির হোসেন আবির পালিয়ে যায়। উল্লেখ্য নিহত খন্দকার ইমরান হোসেন আসিফ ঢাকায় চার্টার্ড একাউন্টেন্ট (সিএ) এর শেষ বর্ষের ছাত্র। তিনি আজ সকালেই ঢাকা থেকে বাসায় ফিরেছেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আতাউর রহমান জানান, পারিবারিক কলহের জের ধরে হত্যাকান্ডটি ঘটে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। অপরদিকে খুনী আসিফকে গ্রেফতার করতে জোর চেষ্টা চালাচ্ছে পুলিশ।

পূর্ববর্তী খবর“টাকা ছিনতাই করে পালানোর সময় সড়ক দুর্ঘটনায় নারী নিহত”
পরবর্তী খবরতৃতীয় সাবমেরিন ক্যাবলে যুক্ত হতে যাচ্ছে বাংলাদেশঃ একনেকে প্রকল্প অনুমোদন

Leave a Reply