নোবিপ্রবি তে বিএনসিসির ওয়েবসাইট ও শহীদ সার্জেন্ট রুমী ভবন উদ্বোধন

জোবায়ের আনসারী, নোবিপ্রবিঃ দীর্ঘ প্রতীক্ষার পর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অবশেষে ০৮ সেপ্টেম্বর বুধবার উদ্বোধন হলো শহিদ ক্যাডেট সার্জেন্ট রুমী ভবন এবং নোবিপ্রবি বিএনসিসি’র ওয়েবসাইট।

০৮ সেপ্টেম্বর ২০২১ সকাল ১০.০০ টায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. দিদার- উল- আলম স্যার ফিতা ও কেক কেটে যথাক্রমে শহিদ ক্যাডেট সার্জেন্ট রুমী ভবন ও নোবিপ্রবি বিএনসিসি ওয়েবসাইটের উদ্বোধন করেন।

নোবিপ্রবি বিএনসিসির পিইউও এ কিউ এম সালাউদ্দিন পাঠান স্যারের সভাপত্বিতে এবং প্লাটুনের ক্যাডেট আন্ডার অফিসার মোঃ নুরুল আবছার ও নুসরাত জাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. দিদার- উল- আলম স্যার।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী স্যার কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন স্যার ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম হোসেন স্যার, আইআইএস এর পরিচালক (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. ফিরোজ আহমেদ স্যার, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মজনুর রহমান স্যার, আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ড. মেহেদী হাসান রুবেল স্যার, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ জসীম উদ্দিন স্যার, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন, পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস দপ্তরের পরিচালক বীর মুক্তিযোদ্ধা এ এইচ এম নিজাম উদ্দিন চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন অনুষদসমূহের ডিনবৃন্দ, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, হল প্রভোস্টবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, শিক্ষক, কর্মকর্তা কর্মচারী বৃন্দ এবং প্লাটুনের ক্যাডেটবৃন্দ।

পূর্ববর্তী খবরবিশ্বকাপে ইংল্যান্ড দলে আছেন যারা
পরবর্তী খবরকোভিড – ১৯ মোকাবিলায় তেরখাদা উপজেলা চত্বরে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Leave a Reply