17 C
Dhaka
Sunday, February 5, 2023

নোয়াখালীতে রোহিঙ্গা তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

নোয়াখালীর সুবর্ণচরে ভাসানচর আশ্রয়ণ কেন্দ্র থেকে পালিয়ে আসা এক রোহিঙ্গা তরুণীকে (২০) ধর্ষণের অভিযোগে স্থানীয় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৩ এপ্রিল) রাতে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন।

গ্রেপ্তাররা হলেন- উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মোস্তফার ছেলে কামাল উদ্দিন (২৮) ও একই ওয়ার্ডের নুরনবীর ছেলে নুর মাওলা ওরফে মনির (২৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল (বুধবার) দিনের কোনো এক সময় হাতিয়ার ভাসানচর আশ্রয়ণ কেন্দ্র থেকে দালালদের সহযোগিতায় ভাসানচর আশ্রয়ণ কেন্দ্রের ৪২ নং ক্লাস্টারের এক তরুণী (২০) ও ৭২ নং ক্লাস্টারের কবির আহমেদের ছেলে মহিব উল্যাহ (১৬) সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের নয়ন মার্কেটে পালিয়ে আসে।

এক পর্যায়ে অভিযোগ ওঠে বুধবার গভীর রাতে স্থানীয় যুবক কামাল ও মনির রোহিঙ্গা ওই তরুণীকে ধর্ষণ করে। পরে স্থানীয় এলাকাবাসী তাদের আটক করে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে যায়। সেখান থেকে ভিকটিমের সঙ্গে থাকা রোহিঙ্গা তরুণসহ অভিযুক্ত দুই যুবককে চরজব্বর থানার পুলিশের হাতে সোপর্দ করা হয়।

ধর্ষণের বিষয়টি এখনো নিশ্চিত না উল্লেখ করে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ঢাকা পোস্টকে বলেন, ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেলারেল হাসপাতালে পাঠানো হবে। ডাক্তারি পরীক্ষার রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো