31 C
Dhaka
Thursday, September 29, 2022

নয় বছরের শিশু ধর্ষণ; গ্রেফতার এক

ফ‌রিদপু‌র জেলার সালথা উপ‌জেলায় ৯ বছ‌রের এক শিশু‌কে ধর্ষ‌নের অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে। এই ঘটনায় অ‌ভিযুক্ত‌ একজন‌কে আটক ক‌রে‌ছে সালথা থানা পু‌লিশ। আটককৃত যুব‌কের নাম র‌বিউল মোল‌্যা (২২) সে উপ‌জেলার গ‌ট্টি ইউ‌নিয়‌নের জা‌বেদ আলী মোল‌্যার ছে‌লে।

সালথা থানা পু‌লিশ ও ধর্ষিতার প‌রিবার সূত্রে জানা যায়, র‌বিবার (১৬ই মে) দুপু‌রে ধ‌র্ষিতা শিশু‌টি নি‌জের বাবা‌কে খুজ‌তে বা‌ড়ির পা‌শে মা‌ঠে যায়, সেখা‌নে স্থানীয় জা‌বেদ আলী মোল্লার ছে‌লে র‌বিউল মোল্লা (২২) কে দেখ‌তে পে‌য়ে জি‌জ্ঞেস কর‌লে সে জানায় যে তার বাবা পা‌শের পাট ক্ষেতে কাজ কর‌ছে, শিশু‌টি ঐ ক্ষেতের দি‌কে গে‌লে র‌বিউল মু‌খে ওড়না পেঁচি‌য়ে জোরপূর্বক ধর্ষণ ক‌রে পা‌লি‌য়ে যায়, শিশু‌টি বা‌ড়ি‌তে গি‌য়ে বিস্ত‌রিত খু‌লে বল‌লে বিষয়‌টি জানাজা‌নি হয়। এই ঘটনায় সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আ‌সিকুজ্জামানের দিক‌নি‌র্দেশনায় এসআই তাজুল ইসলা‌মের নেতৃ‌ত্বে এসআই জাফর আলী ও এএসআ‌ই আঃ রব সহ পু‌লি‌শের এক‌টি চৌকস দল অ‌ভিযুক্ত র‌বিউল মোল‌্যা‌কে নিজ এলাকা থে‌কে আটক ক‌রে থানায় নি‌য়ে আ‌ছে।

এই বিষ‌য়ে সালথা থানার ওসি মোঃ আ‌সিকুজ্জামান ব‌লেন, ধর্ষ‌নের ঘটনায় থানায় এক‌টি মামলা হ‌য়ে‌ছে যার সালথা থানা মামলা নং জিআর-৯ এবং অ‌ভিযুক্ত র‌বিউল মোল‌্যা‌কে আটক ক‌রে ফ‌রিদপুর বিজ্ঞ আদাল‌তে প্রেরণ করা হ‌য়ে‌ছে। ধ‌র্ষিতা শিশু‌টি‌কে ফ‌রিদপুর ওয়ান-স্টপ-ক্রাই‌সিস সেন্টা‌রে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো