পানিতে ডুবে ভাইবোনসহ ৩ শিশুর মৃত্যু

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় পানিতে ডুবে দুই ভাইবোনসহ তিন শিশুর মৃত্যু হয়েছে।

গতকাল শুক্রবার (৩০ এপ্রিল) সকালে উপজেলার লতিবান ইউনিয়নের কারিগরপাড়া এলাকায় এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। আকস্মিক এই মৃত্যুতে শোকের মাতম তৈরি হয়েছে পুরো এলাকাজুড়ে। ভারি হয়ে গেছে আশপাশের পরিবেশ। নিহতদের তিন জনের মধ্যে দু’জন একই পরিবারের শিশু – আপন ভাই ও বোন। তারা হলো, কারিগরপাড়া এলাকার বাসিন্দা সুমন ত্রিপুরার কন্যা খুমবারতি ত্রিপুরা (৮) ও ছেলে আব্রাহাম ত্রিপুরা (৫)। এছাড়া নিহত অপর শিশু একই এলাকার বাসিন্দা তাপস ত্রিপুরার ছেলে প্রান্তি ত্রিপুরা (৭)।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য কিরন লাল ত্রিপুরা জানান, সকালে খেলার ছলে বাড়ির পার্শ্ববর্তী একটি ছড়ায় গোসল করতে নামে ওই তিন শিশু। ছড়ায় আগে থেকেই বাঁধ দেয়া থাকায় এর গভীরতাও ছিলো বেশী। যার দরুণ তাদের এই মর্মান্তিক পরিণতি। বেলা ১১টার দিকে লাশ ভেসে ওঠায় স্থানীয়দের নজরে আসে। স্থানীয়রা তাদের উদ্ধার করে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডাঃ শ্যামল চাকমা জানান, হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে তাদের।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে এ ঘটনায় অপমৃত্যু দায়ের প্রস্তুতি চলছে বলে জানান।

দৈনিক সত্যের সকাল / কেফায়েত উল্লাহ (খাগড়াছড়ি)

পূর্ববর্তী খবরছুটির দিনেও রাজশাহীর মার্কেটগুলোতে ক্রেতাদের ভিড়, তোয়াক্কা নেই স্বাস্থ্যবিধির
পরবর্তী খবরআপন ভাইয়ের হাতে ভাই খুন

Leave a Reply