পাবনায় ইউপি সদস্য হত্যার প্রতিবাদে মানববন্ধন!

পাবনাঃ- পাবনায় ইউপি সদস্য ও স্থানীয় আওয়ামীলীগ নেতা বকুল শেখ হত্যার প্রতিবাদে শনিবার (১২ ডিসেম্বর) সকালে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে প্রতিবাদ সভা করেছে নিহতের স্বজন ও এলাকাবাসীরা।

পাবনা শহরের অনন্ত মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বেড় হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনের সড়কে প্রতিবাদ সমাবেশ করেন।

সমাবেশে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, দোগাছী ইউনিয়নের চেয়ারম্যান আলী হাসান প্রমূখ।

এ সময় বক্তারা বকুল শেখ হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান। দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলেও হুশিয়ারি উচ্চারণ করেন তারা।

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় পাবনা শহরের অন্তত মোড় এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দোগাছি ইউনিয়নের ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বকুল শেখ কে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এঘটনায় জড়িত কাউকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ। মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্ববর্তী খবরআল্লামা নূর হোসাইন কাসেমীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত
পরবর্তী খবরজাতির পিতার সম্মান রক্ষার্থে মানববন্ধন অনুষ্ঠিত।

Leave a Reply