পাবনায় কাপড় ব্যবসায়ী শাকিলের রহস্যজনক মৃত্যু!

পাবনার ঈশ্বরদী বাজারের কাপড় ব্যবসায়ী শাকিল (৩৫) এর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৮ মে) দিবাগত রাত সাড়ে ১০ টায় শহরের কলেজ রোডের মাহাতাব কলোনীতে এ ঘটনা ঘটে। নিহত শাকিল উপজেলার মুলাডলী ইউনিয়নের দুবলিয়া গ্রামের ইব্রাহীম হোসেনের ছেলে।

পাবনায় কাপড় ব্যবসায়ী শাকিলের রহস্যজনক মৃত্যু!

এ ঘটনায় নিহতের স্ত্রী মীম খাতুন (১৯)কে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

নিহতের মামা মুলাডুলির ইউপি মেম্বার তারা মালিথা জানান, প্রতিরাজপুর গ্রামের নিজের বাড়ি ছেড়ে শাকিল প্রায় দশ দিন আগে শহরের কলেজ রোডের সামনে ওই বাড়ির দোতালা ভাড়া করে স্ত্রীকে নিয়ে বসবাস করছিলো।

শুক্রবার রাত ১০.৪০ মিনিটের দিকে ভাগিনা শাকিলের ফোন থেকে শাকিলের স্ত্রী ফোন করে তাকে জানায়, শাকিল কি যেন খেয়েছে কথা বলছে না। এসময় মেম্বার দ্রুত বাড়িওয়ালার সহযোগিতা নিয়ে হাসপাতালে নেয়ার জন্য অনুরোধ করে।

তিনি আরো জানান, আমি দূরে থাকায় ওই এলাকার আত্মিয়-স্বজনকে ঘটনা জানালে তারা ঘটনাস্থলে এসে দেখে স্ত্রী মীম শায়িত শাকিলকে সামনে নিয়ে বসে আছে। কিন্তু শাকিল ততক্ষণে মৃত।

শাকিল মৃত্যুর কারণ জানতে চাইলে স্ত্রী মীম জানায়, কিছু খেয়ে এসেছে। আবার জানায়, ৪-৫ জন লোক শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে। সে বাঁধা দিলে তাকেও লাথি মারাসহ মারধর করে করে তারা।

তার কথা ও আচরন সন্দেহজনক বলে দাবী করে শাকিলের আত্মীয় স্বজন।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তিনি জানান, নিহত শাকিলের স্ত্রী মীমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে তদন্তের পর শাকিলের মৃত্যুর আসল রহস্য উদঘাটিত হবে। ঘটনা সম্পর্কে এখনই কোন কিছু বলা সম্ভব নয়।

পূর্ববর্তী খবরইসরাইলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিকীকরণ নিষিদ্ধ করে কুয়েতের সংসদে বিল পাস
পরবর্তী খবরআমাদের দেশেও নিষিদ্ধ হচ্ছে ফ্রি ফায়ার পাবজি গেম

Leave a Reply