পাবনার চাটমোহরে বসতবাড়ি আগুনে পুড়ে ছাই।

পাবনাঃ- পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়নের বোয়াইলমারি স্কুলপাড়া গ্রামের বুরুজ আলীর বাড়িতে শুক্রবার (৪ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে আগুন লেগে বসতঘর ও রান্নাঘরসহ অন্যান্য জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়।

এতে ৫টি ঘর, নগদ ২ লক্ষ টাকা, সোনার গহনা, আসবাবপত্রসহ আনুমানিক ৬ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত বুরুজ আলী।

ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে জানা যায়, রাতে খাওয়া শেষে ঘুমিয়ে পড়ার পর মধ্যরাতে হঠাৎ করে আগুনের আঁচ পেয়ে বাইরে বের হয় পরিবারের সবাই। রান্নাঘর থেকে আগুনের সুত্রপাত হয়। চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসে।

পাবনার চাটমোহরে বসতবাড়ি আগুনে পুড়ে ছাই।

চাটমোহর ফায়ার সার্ভিস অফিসে ফোন করা হলে রাত পৌনে ২টার দিকে তারা ঘটনাস্থলে যায়। তারা পৌঁছার আগেই আগুন নেভায় প্রতিবেশিরা।

রাজমিস্ত্রীর কাজ করেন ক্ষতিগ্রস্ত বুরুজ আলী। বর্তমানে পরিবারের ৮ সদস্য নিয়ে খোলা আকাশের নিচে রয়েছেন তিনি।

খবর পেয়ে ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য রেজাউল করিম ক্ষতিগ্রস্ত বাড়ি পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত বুরুজ আলীর সাথে কথা বলেন এবং সহযোগিতার আশ্বাস দেন।

এ বিষয়ে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সৈকত ইসলাম জানান, উপজেলা প্রশাসনের তরফ থেকে তাৎক্ষণিকভাবে শুকনো খাবার দেয়া হয়েছে পরিবারটিকে। আর ইউপি চেয়ারম্যানের মাধ্যমে কম্বল দেয়া হচ্ছে।

পাশাপাশি ক্ষতিগ্রস্ত ব্যক্তির আবেদন নিয়ে জেলা প্রশাসনের কাছে পাঠানো হবে। সেখান থেকে ঘর মেরামতের জন্য ঢেউটিন ও টাকা দেয়া হবে।

পূর্ববর্তী খবরপাবনায় ইয়াবা ট্যাবলেটসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।
পরবর্তী খবরচাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙে ফেলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল

Leave a Reply