পাবনার সুজানগরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার।

পাবনাঃ- বুধবার (০২ ডিসেম্বর) পাবনার সুজানগরে জাকিয়া সুলতানা (১৭) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

সুজানগর পৌরসভার মসজিদপাড়ায় স্বামী মিম হোসেনের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে সুজানগর থানা পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন।

নিহতের পরিবারের দাবি জাকিয়াকে হত্যার পর তার স্বামী লাশ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখে।

পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের পাটোয়া গ্রামের হাসান আলীর মেয়ে ও স্থানীয় দুবলিয়া ফজিল্লাতুনেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী জাকিয়া সুলতানা। আর মিম হোসেন সুজানগর পৌরসভার মসজিদপাড়া এলাকার মোঃ মমতাজ আলীর ছেলে।

নিহতের মা রাশিদা খাতুন জানান, প্রেম করে সাত মাস আগে বিয়ে করে জাকিয়া ও মিম। এরপর সে জানতে পারে তার স্বামী মাদকসেবী। এ নিয়ে প্রায়ই দুজনের সঙ্গে ঝগড়া হতো। জাকিয়াকে মারধরও করতো ওর স্বামী মিম। মঙ্গলবার রাতের কোনো এক সময় জাকিয়াকে শ্বাসরোধে হত্যার পর তার লাশ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে যায় মিম।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন, এর আগেও মিম প্রেম করে সুজানগরের এক মেয়েকে বিয়ে করেছিলেন। কিন্তু মিম নেশাগ্রস্ত জানতে পেরে কয়েক মাস পরই মেয়েটি তাকে ডিভোর্স দেয়।

সুজানগর থানার ওসি বদরুদ্দোজা জানান, লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর জানা যাবে কীভাবে তার মৃত্যু হয়েছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী খবরআঙ্কারায় বঙ্গবন্ধুর-ঢাকায় আতাতুর্কের ভাস্কর্য বানাবে তুরস্ক।
পরবর্তী খবরনওগাঁয় ফরেস্টার এর বদলী আদেশ স্থগিতের দাবিতে মানববন্ধন।

Leave a Reply