পাবনায় বজ্রপাতে ২ জনের মৃত্যু!

মঙ্গলবার (১১ মে) পাবনার সাঁথিয়ায় পৃথক দুটি স্থানে বজ্রপাতে ২ জন নিহত হয়েছে। ইমরান হোসেন (১৮) ও আরিফ (১৭) নামে দু’জনের মৃত্যু হয়েছে।

উপজেলার করমজা ইউনিয়নের আফড়া শামুকজানি গ্রামে ও উপজেলার নাগডেমরা ইউনিয়নের ছোট পাথাইলহাট গ্রামে পৃথক দুটি স্থানে বজ্রপাতের ঘটনা ঘটে।

মৃত আরিফ সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের পুঠিয়া গ্রামের আকতার আলীর ছেলে ও ইমরান সাঁথিয়া উপজেলার নাগডেমরা ইউনিয়নের ছোট পাথাইলহাট গ্রামের জয়নাল প্রামাণিকের ছেলে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম দুটি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আফড়া গ্রামের স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, মৃত আরিফ আফড়া গ্রামে জাহেদ আলীর বাড়িতে গত শুক্রবার দিনমজুর হিসেবে কাজ করতে আসে।

মঙ্গলবার সকালে সে বাঙ্গি তোলার জন্য মাঠে যায়। সকাল আটটার দিকে হটাৎ বৃষ্টি শুরু হয় সে সময় সে বৃষ্টি থেকে রক্ষার জন্য মাথায় একটি সিলভারের গামলা (ডিস) দিয়ে অন্যান্যদের সাথে বাড়ির দিকে রওনা হয়।

পথে হঠাৎ বিকট শব্দে তার ওপর বজ্রপাতের ঘটনা ঘটে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় তার সামনে এবং পিছনে থাকা অন্যদের কোন ক্ষতি হয়নি বলে জানা গেছে।

মৃত আরিফের চাচাত ভাই নাসির জানান, আরিফ ঈদের আগে এন্ড্রয়েড ফোন কেনার জন্য দিনমজুর হিসেবে কাজ করতে আফড়া গ্রামে আসে। আরিফ নবম শ্রেণির ছাত্র বলেও জানান তার চাচাত ভাই।

করমজা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হোসেন আলী বাগচী জানান, ছেলেটির পরিবারের সদস্যরা এলে তাদের কাছে মৃত আরিফের মৃতদেহ হস্তান্তর করা হবে।

নাগডেমরা ইউপি চেয়ারম্যান হারুণ আর রশিদ নিশ্চিত করে জানান, ইমরান নামের ছেলেটি সকালে জমিতে বেগুন তুলতে গেলে একপর্যায়ে মেঘের বজ্রপাত হলে ঘটনাস্থলেই সে মারা যায়।

পূর্ববর্তী খবরবেফাকের কেন্দ্রীয় পরীক্ষায় পাসের হার ৭৪ শতাংশ
পরবর্তী খবরবুধবার সরকারি অফিস খোলা থাকবে

Leave a Reply