31 C
Dhaka
Thursday, September 29, 2022

পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব কালিহাতি এর নেতৃত্বে “রাব্বি ও জাহিদ”

পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব কালিহাতি(PUSAK) এর নেতৃত্বে এসেছে নতুন মুখ ।

PUSAK বর্তমান সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন “গোলাম রাব্বি সোহেল” (কৃষি অনুষদ ব্যাচঃ ১৪, বর্ষঃ ৪র্থ, বশেমুরকৃবি), সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করবেন “অর্ক ইসলাম জাহিদ” (সামাজিক বিজ্ঞান অনুষদ, অর্থনীতি ৬ষ্ঠ ব্যাচ, মাভাবিপ্রবি) ।

এছাড়াও সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন আতিকুর রহমান আতিক (বাকৃবি), সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন ১।আল আমিন রানা (বশেমুরপ্রবি), ২।কে এম ইমরুল হাসান, ঢাবি ৩।নুস্রাত ইয়াসমিন বাধন (মাভাবিপ্রবি) ৪।ইফাত আরা রিয়া, বশেমুরকৃবি ৫। অর্নব দেবনাথ, রাবি ৬।র ফিকুল ইসলাম, হাবিপ্রবি ।

এছাড়াও যুগ্ন-সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন, ১ ওয়াসিম আক্রাম, রাবি ২।ইসমাইল হোসেন সিরাজী, ঢাবি ৩। সুখদেব ভৌমিক, রুয়েট ৪।শিহাব হাসান, জাবি ৫।শফিকুল ইসলাম সিয়াম, শেকৃবি ৬।হাসিব মাহমুদ, বেরোবি ।

সাংগঠনিক সম্পাদক হিসেবে জান্নাতুল জ্যাএতি, বাকৃবি অর্থ বিষয়ক সম্পাদক পদে আদনান কবির আরিফ, বশেমুরকৃবি দফতর সম্পাদক হিসেবে আশরাফুল ইসলাম, জাককানইবি প্রচার সম্পাদক হিসেবে ওয়াহিদ সম্রাট, ঢাবি দায়িত্ব পালন করবেন ।

এর আগে পুর্বের কমিটি মেয়াদ উর্ত্তিন হওয়ায় তা বিলুপ্ত হয়ে যায় এবং সাবেক সদ্য সভাপতি রাসেল রানা সৈকত ও সদ্য সাবেক সাধারন সম্পাদক আবু তাহের মোল্লা সাক্ষরিত নতুন কমিটি অনুমোদন হয় ।

সভাপতি গোলাম রাব্বি সোহেল বলেন 

প্রথমেই সকল সদস্যবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাই।প্রাণের সংগঠন পুসাকের দায়িত্ব পেয়ে সত্যিই গর্বিত।প্রতিষ্ঠাকাল থেকেই পুসাকের প্রতিটা কর্মকান্ডে সক্রিয় ভাবে ছিলাম।সবাই সেই ভরসা ভালবাসার জায়গা থেকে সভাপতির দায়িত্ব দিয়েছেন।সবার ভালবাসা ভরসার সম্মান যেন রাখতে পারি সে লক্ষ্যেই কাজ করে যাব। তিনি আরো বলেন সকলের সহযোগিতায় PUSAK কে দেশের অন্যতম একটি স্টুডেন্ট অর্গানাইজেশন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

সাধারন সম্পাদক অর্ক ইসলাম জাহিদ বলেন এই সংগঠনের সূচনা লগ্ন থেকেই আমি এর সাথে যুক্ত, যার দরুন দায়িত্বটাও অসীম। সংগঠনের যেকল লক্ষমাত্রা নির্ধারিত রয়েছে তার বহুলাংশই পূর্বের কমিটির দক্ষ তৎপরতায় সফলভাবে এগিয়েছে। আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে,আমি চাই তাদের ও সকলের হাত ধরেই উক্ত কাজগুলো আরো ত্বরান্বিত করতে ও নতুন কিছু পদক্ষেপ বাস্তবায়নে সকলের প্রয়াসে তার বাস্তবায়ন ঘটাতে।

তিনি এই সংগঠনের প্রতিটি সদস্যদের তাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করার অনুরোধ করেন ।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো