প্রভাসের সিনেমার জন্য ভক্তের আত্মহত্যা!

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার প্রভাসের নতুন সিনেমা ‘রাধে শ্যাম’ মুক্তি পেতে দেরি হচ্ছে। সেই অপেক্ষা সহ্য করতে না পেরে আত্মহত্যার বেছে নিয়েছেন এক ভক্ত। দেশটির অন্ধ্রপ্রদেশের এক যুবক সুইসাইড নোট লিখেই আত্মঘাতী হন।

ঘটনাটি গণমাধ্যমে আসার পরই চারদিকে হইচই শুরু হয়ে গেছে। ওই যুবক তার সুইসাইড নোটে লিখে গেছেন, “প্রযোজক সংস্থাকে বারবার বলার পরেও ‘রাধে শ্যাম’ সিনেমার মুক্তি পিছিয়েই যাচ্ছিলেন তারা। বড়পর্দায় প্রভাসকে দেখার অপেক্ষা করা আমার পক্ষে আর সম্ভব হচ্ছে না। তাই আত্মহত্যার সিদ্ধান্ত।”

জানা গেছে, প্রভাসের অন্ধ ভক্ত ছিলেন ওই যুবক। নায়কের সবগুলো সিনেমাই একাধিকবার দেখেছেন তিনি। প্রতি সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতেন। কিন্তু ‘রাধে শ্যাম’ সিনেমার মুক্তি পেতে দেরি হওয়ায় সেটা সহ্য করতে পারলেন না।

উল্লেখ্য, ‘রাধে শ্যাম’ সিনেমাটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন। পরিচালনা করেছেন রাধা কৃষ্ণ কুমার। এতে প্রভাসের সঙ্গে অভিনয় করেছেন পূজা হেগড়ে। আগামী বছরের ১৪ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবে।

এদিকে প্রভাসকে সর্বশেষ দেখা গেছে ২০১৯ সালের ‘সাহো’ সিনেমায়। এরপর একাধিক সিনেমায় কাজ করলেও কোনোটি মুক্তি পায়নি। করোনার কারণেও একটা লম্বা সময় বিরতিতে থাকতে হয়েছে। কিন্তু এই দীর্ঘ অপেক্ষা মেনে নিতে পারেননি অন্ধ্রপ্রদেশের ওই ভক্ত।

পূর্ববর্তী খবরব্রিটিশ গোয়েন্দা বিমানকে তাড়াতে জঙ্গিবিমান পাঠাল রাশিয়া
পরবর্তী খবরপাবনায় পিকআপে ইজিবাইকের ধাক্কা, কলেজ ছাত্র নিহত

Leave a Reply