ফরিদপুরের সালথায় শহীদ বুদ্ধিজীবী দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত।

আকাশ সাহাঃফ‌রিদপুর প্রতি‌নি‌ধিঃ ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় ১৪ ই ডি‌সেম্বর শহীদ বু‌দ্ধিজী‌বী দিব‌স ২০২০ উদযাপন উপল‌ক্ষ্যে আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। উপ‌জেলা প্রশাসন সালথা এর আ‌য়োজ‌নে ১৪ই ডি‌সেম্বর ‌বেলা ১১টায় মু‌ক্তি‌যোদ্ধা ক‌মপ্লে‌ক্সে এই আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়।

ফরিদপুরের সালথায় শহীদ বুদ্ধিজীবী দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত।

সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার এর সভাপ‌তি‌ত্বে আ‌লোচনা সভায় উপ‌স্থিত ছি‌লেন সহকারী ক‌মিশনার (ভূমি) মারুফা সুলতানা খান হীরাম‌নি, ম‌হিলা ভাইস‌চেয়ারম‌্যান রুপা বেগম, সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ আলী জিন্নাহ, উপ‌জেলা মু‌ক্তি‌যোদ্ধা কমান্ড এর সা‌বেক কমান্ডর বীরমু‌ক্তি‌যোদ্ধা আবুল কালাম আজাদ, মাঝার‌দিয়া ইউ‌নিয়‌নের এর চেয়ারম‌্যান ও উপ‌জেলা আওয়ামীলী‌গের সি‌নিয়র সহ সভাপ‌তি হা‌বিবুর রহমান হা‌মিদ প্রমূখ। এছাড়াও উপ‌জেলার বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা ও কর্মচারী, বি‌ভিন্ন রাজ‌নৈ‌তিক ও সামা‌জিক সংগঠ‌নের নেতৃবৃন্দ এবং স্থানীয় গন‌্যমান‌্য ব‌্যা‌ক্তিবর্গ উপ‌স্থিত ছি‌লেন। অনুষ্ঠান‌টি সঞ্চালনা ক‌রেন উপ‌জেলা প্রশাস‌নের অ‌ফিস সুপার আবু সাইদ।

আ‌লোচনা সভায় বক্তারা জা‌তির শ্রেষ্ঠ সন্তান শহীদ বু‌দ্ধিজীবী ও বীর মু‌ক্তি‌যোদ্ধা‌দের গভীর শ্রদ্ধার সা‌থে স্মরণ ক‌রেন এবং মু‌ক্তিযুদ্ধ ও বাংলা‌দেশ বি‌নির্মা‌নে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের অবদান তু‌লে ধ‌রেন।

পূর্ববর্তী খবরআজ রাতে ঘটবে পূর্ণ সূর্যগ্রহণ!
পরবর্তী খবরনড়াইলে কোভিড -১৯ প্রতিরোধ ও সচেতনতার ওপর ওরিয়েন্টেশন।

Leave a Reply