27 C
Dhaka
Wednesday, November 30, 2022

ফরিদপুরের সালথায় মাস্ক না ব্যবহার করায় ১২ জনকে জরিমানা

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে ফরিদপুরের তিন পৌরসভায় লকডাউন চলছে। ফরিদপুর সালথা উপজেলায় স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২২ জুন) বিকালে সালথা সদর বাজার ও আশপাশের এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সালথা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসিব সরকার। এ সময় আরো উপস্থিত ছিলেন সালথা থানা পুলিশের এসআই মোঃ তাজুল ইসলাম, ভ্রাম্যমান আদালতের পেশকার মোঃ রফিকুল ইসলাম প্রমূখ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বর্তমান সরকার করোনা ভাইরাস এর কারণে কঠোর অবস্থানে রয়েছে। সালথা সদর বাজার ও আশপাশের এলাকায় স্বাস্থ্যবিধি মানা ও মাস্ক ব‌্যবহার নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এসময় মাক্স ব্যবহার না করার অপরাধে ১২ জনকে মোট ১৩৫০ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয় এবং করোনা ভাইরাস সংক্রান্ত স্বাস্থ্যবি‌ধি সম্পর্কে সচেতন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসিব সরকার এসময় বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় সকলেই স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে চলুন, প্রয়োজন ছাড়া বা‌ড়ির বাইরে যাবেন না। বাইরে গে‌লে অবশ্যই মাক্স ব্যবহার কর‌বেন। ক‌রোনা ভাইরাসের কার‌নে ভ্রাম‌্যমাণ আদাল‌তের অ‌ভিযান অব‌্যহত থাক‌বে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো