ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ আটক ৫ জন

নড়াইল জেলা লোহাগড়া উপজেলাধীন কোটাকোল ইউনিয়নে, কোটাকোল ফুটবল খেলাকে নিয়ে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ হওয়ার পর গতদিবাগত রাত্রে চরকোটাকোল থেকে ৫ জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

গতকাল ফুটবল খেলা হয়।ভাটপাড়া বনাম চরকোটাকোল দুই গ্রামের যুবকদের মাঝে,এলাকার গণ্যমান্য মুরুব্বিদের উপস্থিতিতের মাধ্যমে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

ফুটবল খেলার মাঝে রিফ্রারীর পরিচালনায় খেলা শুরু হয়। এবং দুপক্ষের মধ্যে প্লান্টিক ধরে।আর প্লান্টিক বলটি ভাটপাড়ার দলটি মানতে রাজি নয়। দুই কথাকে কেন্দ্র করে কথা কাটাকাটির ভিতর চরকোটাকোলের পক্ষকে অকারনে আঘাত করে। ভাটপাড়ার দল শক্তি প্রয়োগ করে দুর্বল চরকোটাকোল টিমসহ গ্রামের সাধারন মানুষের প্রতি আঘাত করে।

কোটাকোল ইউনিয়নের ভাটপাড়ার ফুটবল দলটি টাকা দিয়ে চরকোটাকোল ফুটবল দলের লোকদেরকে প্রশাসন দিয়ে রাতে আটক করে। প্রশাসন তাদের আটক করে থানায় নিয়ে যায়।আজ দুপুর পর তাদেরকে চালান করে কোর্টে পাঠানো হয়। তাদেরকে কোর্টে জামিন দেয়।

আজ বিকালে ভাটপাড়া এবং চরকোটাকোল এর মাদবর শ্রেনিতে ব্যাক্তিদেরকে লোহাগড়া থানায় ডেকে মিমাংশার কথা বলেন থানার কর্মকর্তা। আলোচনার ভিতর দিয়ে ভাটপাড়া স্কুলের সামনে থেকে চরকোটাকোলের এক ভ্যানচালক দেলবার বিশ্বাস(৪৮) নামের ব্যাক্তিকে ভাটপাড়ার লোকজন সম্মিতভাবে তাকে মারধর করে। সে খুবই অসুস্থতা অবস্থায় চিকিৎসাধীন রয়েছে চরকোটাকোল গ্রামের মানুষ জানান।

শ্রমিক নেতা-মোঃ আলি রেজা(তুহিন চৌধুরী)বলেন দুপক্ষের সংঘর্ষ হয় তবে রেফ্ররির কথাকে অমান্য করে এই সংঘর্ষটি হয়। চরকোটাকোলের সাধারন মানুষের প্রতি জুলুম করা হচ্ছে। চরকোটাকোলের সাধারন মানুষের প্রতি আঘাতে করে বলে এলাকার সাধারন মানুষের অভিযোগ।

মোঃ তুহিন চৌধুরী বলেন, সর্বশেষ ইউনিয়নের দুপক্ষ সম্মিতভাবে এবং শান্তির সাথে বসবাস করুক এটাই চাওয়া এবং এলাকাবাসী প্রত্যাশা করেন।

পূর্ববর্তী খবরযশোরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে
পরবর্তী খবরকরোনা বিধিনিষেধের প্রতিবাদে ফ্রান্সে লাখো মানুষের বিক্ষোভ

Leave a Reply