বইমেলায় আসছে রেজার অনুবাদ বই

জহির, ক্যাম্পাস প্রতিনিধি (পবিপ্রবি) : আসছে আগামী ১৮ মার্চ। সোহরাওয়ার্দী উদ্যানে শুরু হবে অমর একুশে বইমেলা -২০২১। নানান বইয়ে, অসংখ্য মানুষের পদচারণায় মুখরিত হবে বইমেলা প্রাঙ্গণ। দেশ ররেণ্য লেখকের মাঝে দেখা মিলবে নতুন লেখকদের প্রকাশিত নতুন নতুন বই।

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্নাতক সম্পন্ন শিক্ষার্থী রেজাউল ইসলাম রেজা’র বাংলানুবাদ করা প্রথম বই ‘সাকসেস সিস্টেম দ্যাট নেভার ফেইলস’ প্রকাশিত হবে অমর একুশে বইমেলা – ২০২১ এ।

মূল বই ‘The Success System That Never Fails’ – বইয়ের মূল লেখক উইলিয়াম ক্লিমেন্ট স্টোন ছিলেন আমেরিকান ব্যবসায়ী, লোকহিতৈষী এবং আত্ম-উন্নয়নমূলক বইয়ের লেখক।

বইটির বাংলানুবাদ করা লেখক রেজাউল ইসলাম রেজা বইটি সম্পর্কে বলেন, আপনি জীবনে সবচেয়ে বেশি কি চান? স্বীকৃতি? টাকা? স্বাস্থ্য? সুখ? প্রতিপত্তি? নাকি ভালোবাসা?

যদি কয়েকটি সাধারণ নিয়ম অনুসরণ করেন এবং বৈপ্লবিক সূত্রকে কাজে লাগান, তবে এর থেকে বেশি কিছু আপনার হতে পারে। খুব কমই আপনাকে সাফল্য থেকে দূরে রাখবে। আপনি ও ইতিহাসের সকল মহান ব্যক্তিদের মধ্যে সামান্য পার্থক্য রয়েছে। তারা মহান হয়েছেন তাদের মহান বুদ্ধির কারণে নয়, বরং তারা তাদের সুপ্ত শক্তিকে ব্যবহার করে নিজেদের শীর্ষে নিয়ে গেছেন। আপনিও সফলতার শীর্ষে যেতে পারেন।

আপনার যেকোনো আকাঙ্খায় আপনি কতটা সফল, তা কেবল সঠিক মানসিক মনোভাব এবং এই বইটিতে সহজে অনুসরণ করার নীতিগুলো ব্যবহার করার বিষয়। এই বইয়ের মধ্যে এমন কিছু আশ্চর্যজনক নতুন ধারণা পাবেন যা, ব্যর্থ হয় না এমন একটি সিস্টেমের অধীনে সাফল্যকে কোনো সূত্রে হ্রাস করে।

বইটি পড়ার সাথে সাথে দুর্দান্ত কিছু ঘটা শুরু করবে। আপনি নতুন কিছু শিখবেন, অভিজ্ঞতা অর্জন করবেন এবং সেই সাথে অনুপ্রাণিত হবেন। শীঘ্রই সাফল্যের গুরুত্বপূর্ণ নিয়ামকগুলো চিনতে পারবেন। আপনি আশ্চর্য হবেন এটা ভেবে যে, কেন আপনি এতদিন এই সত্যিকারের সম্পদ থেকে নিজেকে দূরে রেখেছেন। তাদেরকে এখন থেকে আর দূরে রাখা যাবে না। শীঘ্রই আপনিও এগুলো পুরোপুরি উপভোগ করতে শুরু করবেন।

আপনি আপনার নিজের দক্ষতা এবং সম্ভাবনাময় শক্তির বিচার করতে সক্ষম হবেন। দেখতে পাবেন কীভাবে সঠিক মানসিক মনোভাব আপনার ব্যক্তিগত সাকসেস সিস্টেম তৈরি করবে। এই সাকসেস সিস্টেমের মাধ্যমে কীভাবে জীবনের সত্যিকারের সম্পদ অর্জন করা যায়, তাও শিখতে পারবেন। এই বইয়ের লেখক উইলিয়াম ক্লিমেন্ট স্টোন, এমন কোনো গোপন রহস্য আটকে রাখেনি, যা তাকে জীবনের সত্যিকারের সম্পদ এনে দিয়েছে।

রেজার বাংলানুবাদ করা ‘সাকসেস সিস্টেম দ্যাট নেভার ফেইলস’ – বইটি দাঁড়িকমা প্রকাশনী থেকে এবারের বইমেলায় প্রকাশিত হবে। স্টল নং ৪৫৭।

পূর্ববর্তী খবরপশুপালন দিবসে পবিপ্রবিতে শীর্ষক আলোচনা সভা সম্পন্ন
পরবর্তী খবরইরান ও পাকিস্তান উদ্বিগ্ন

Leave a Reply