27 C
Dhaka
Sunday, December 4, 2022

বগুড়ায় গোদারপাড়া লাশ নিয়ে সড়ক অবরোধ করে হত্যার বিচার দাবি

মোঃ মেহেদী হাসান, বগুড়া (প্রতিনিধি):- শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে শহরের উত্তর গোদারপাড়া এলাকার নওশাদের ছেলে নবম শ্রেণিতে পড়ুয়া রবিউলকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে নিলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের বাবা শনিবার দুপুরে একজনের নাম উল্লেখ করে ৪/৫জনের নামে হত্যা মামলা দায়ের করেন। নামীয় আসামী পারভেজ উত্তর গোদারপাড়া এলাকার বাসিন্দা।

শনিবার বেলা তিনটার দিকে বগুড়া- নওগাঁ আঞ্চলিক সড়কের গোদারপাড়া এলাকায় লাশ নিয়ে এক ঘণ্টা সড়ক অবরোধ করে বগুড়ায় স্কুলছাত্র রবিউল হত্যার বিচার দাবি করেছেন পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন।

বিক্ষোভকারীরা রবিউল হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে ফাঁসির দাবি করে স্লোগান দেন।
এদিকে, দীর্ঘ এক ঘন্টা সড়ক অবরোধের ফলে ঢাকা-বগুড়া এবং বগুড়া-নওগাঁ সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে সাধারণ মানুষ দুর্ভোগে পড়েন।

বগুড়া সদর থানার ওসি নূরে আলম গিয়ে বিক্ষোভকারীদের সাথে কথা বলেন। এসময় ওসি নুরে আলম হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের আশ্বাস দিলে এলাকাবাসী সড়ক অবরোধ তুলে নিয়ে লাশ দাফনের জন্য চলে যায়।
বগুড়া সদর থানার ওসি নূরে আলম বলেন, আমরা ইতিমধ্যে আসামী চিহ্নিত করেছি, তাঁদের বিরুদ্ধে মামলা নেয়া হয়েছে। দ্রুত তাদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনা হবে।’

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো