বগুড়ার সান্তাহার পৌরসভার বাজেট ঘোষণা

আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভার আগামী ২০২১-২২ অর্থবছরের বার্ষিক বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় পৌরসভার হলরুমে করোনার কারনে এবার স্বল্প পরিসরে এই বাজেট ঘোষণা করা হয়েছে। বাজেটে রাজস্ব ঘাটতি দেখানো হয়েছে ১ কোটি ৭৫ লাখ ১০ হাজার টাকা।

সান্তাহার পৌরসভার মেয়র আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু এই বাজেট ঘোষণা করেন। প্রস্তাবিত বাজেটে রাজস্ব খাতে ব্যয়ের লক্ষ্যমাত্রা ১৩ কোটি ৫০ লাখ ২০ হাজার টাকা, এবং উন্নয়ন খাতে বরাদ্দ প্রাপ্তির ১৪ কোটি ৭৫ লাখ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বাজেট অধিবেশনে পৌর শহরের যানজট, রাস্তাঘাট মেরামত, ড্রেনেজ ব্যবস্থা, পয়:নিষ্কাশনকে গুরুত্ব দেওয়া হয়েছে।

মেয়র বলেন, তাঁর তৃতীয় মেয়াদ কালসহ এই নিয়ে ১১তম বাজেট ঘোষণা। এ সময় সান্তাহার পৌরবাসীর সহযোগিতা চান তিনি।

বাজেট অধিবেশনে সান্তাহার পৌরসভার প্যানেল মেয়র জার্জিস আলম রতনের সঞ্চালনায় এতে প্রতিক্রিয়া ব্যক্ত করেন, পৌরসভার প্রকৌশলী রেজাউল ইসলাম, অবসরপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা মিজানুর রহমান, সান্তাহার শহর প্রেসক্লাবের সভাপতি জিললুর রহমান, সাংবাদিক রফিকুল ইসলাম মন্টু, তোফায়েল হোসেন লিটন, পৌরসভার কাউন্সিলর আব্দুল কুদ্দুস, হুমায়ন কবির বাদশা, আলাউদ্দিন, কামরুল, হাবিবুল আলম, নজরুল, ওয়াহেদ, মনতাজ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাহাবুবা জামান রত্না, জাহানারা বেগম,পৌর কর্মচারি রফিকুল ইসলাম, বিকাশ, তুহিন ও সাংবাদিক তরিকুল ইসলাম জেন্টু, আমিনুল ইসলাম, আহসান হাবীব মির্জা, এএফএম মমতাজুর রহমান, শফির উদ্দীন প্রমুখ।

দৈনিক সত্যের সকাল/ মুক্তারুজ্জামান (আদমদীঘি, বগুড়ার)

পূর্ববর্তী খবরত্ব-হা আদনান নিখোঁজ: মেহেদী হাসানকে খুঁজছে পুলিশ
পরবর্তী খবরঈশ্বরদী প্রেসক্লাবে করোনা সুরক্ষা সামগ্রী উপহার দিলেন ইউএনও

Leave a Reply