বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে শ্রীপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের বিক্ষোভ মিছিল।

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে শ্রীপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের বিক্ষোভ মিছিল।

সংবাদদাতা: মোঃ শিহাব খানঃ-কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে গাজীপুরের শ্রীপুর উপজেলার সাস্থ কমপ্লেক্স এর সামনে শ্রীপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

গতকাল ৭ই ডিসেম্বর রোজ সোমবার বাংলাদেশের স্বাধীনতার পরাজিত শক্তি, সাম্প্রদায়িক, উগ্র মৌলবাদী গোষ্ঠী কর্তৃক কুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির পিতার নির্মাণাধীন ভাস্কর্য অবমাননার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বাংলাদেশ কেন্দ্রীয় নির্দেশনায় শ্রীপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি শাহ পরান ফরাজি ও সাধারণ সম্পাদক তুষার সাহা এর নেতৃত্বে শ্রীপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের বিক্ষোভ মিছিল ও সবাবেশ অনুষ্ঠিত হয়

৭ডিসেম্বর সোমবার বিকালে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সামনে থেকে শ্রীপুর উপজেলা পরিষদ এর সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শ্রীপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ সভাপতি মোহাম্মদ শাহপরান ফরাজির নেতৃত্বে একটি মিছিল বের করা হয়। শ্রীপুর চৌরাস্তার গুরুত্বপূর্ণ স্থান পদক্ষিণ শেষে শ্রীপুর উপজেলা পরিষদ সামনে সমাবেশ করেন।

শ্রীপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ সভাপতি মোহাম্মদ শাহপরান ফরাজির তার বক্তব্যে বলেন, নৈরাজ্যর সৃষ্টিকারীদেও ছাড় দেওয়া হবে না। যে কোন মূল্যে তাদের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। বাংলার মাটিতে বঙ্গবন্ধুর ভাস্কর্য তৈরিতে বাধাদানকারীদের এ বাংলার মাটিতে ঠাই নাই।

সামাবেশে উপস্থিত ছিলেন, তুষার সাহা সাধারণ সম্পাদক শ্রীপুর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ,আরিফুল ইসলাম আপু, সহ-সভাপতি শ্রীপুর উপজেলা ছাত্রলীগ , জাহিদ হাসান সহ -সম্পাদক শ্রীপুর উপজেলা ছাত্রলীগ,সোহেল রানা সভাপতি গোসিংগা ইউনিয়ন ইউনিয়ন মুক্তিযুদ্ধ মঞ্চ,আরিফুল ইসলাম সভাপতি বরমী ইউনিয়নমুক্তিযুদ্ধ মঞ্চ, শাকিল আহম্মেদ।সমাবেশে আরো উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা এর বিভিন্ন প্রান্ত ও ইউনিয়ন থেকে আশা মুক্তিযুদ্ধ মঞ্চের নেতৃবৃন্দ।

পূর্ববর্তী খবরজীবনের বিনিময়ে হলেও দেশকে মুক্ত করতে চাই
পরবর্তী খবরঅযত্নে, অবহেলায় পড়ে আছে কুলাউড়ার স্বাধীনতা স্মৃতি স্তম্ভ।

Leave a Reply