বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।

হিলি স্থলবন্দর প্রতিনিধিঃ রক্তে জেগেছে ঢেউ স্লোগান তুলেছি গনতন্ত্রের মুক্তি রুখতে পারবেনা কেউ এমন স্লোগানে দিনাজপুর জেলার হাকিমপুরে দিনব্যাপী নানা কর্মসুচীর মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে আজ শুক্রবার ১লা জানুয়ারি সকালে বাংলাহিলি বাজারস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ সুচনা করা হয়। এর পরে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। 
পরে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়। 

একই সাথে দুর্বার আন্দোলন গড়ে তুলে এই সরকারকে বিদায় ও বেগম খালেদা জিয়াকে মুক্ত করার অঙ্গিকার করেন তারা। এছাড়াও বিকেলে আলোচনাসভা ও কেককাটার অনুষ্ঠান ও দোয়া খায়ের আয়োজন করে।

এসময় হাকিমপুর উপজেলা বিএনপি সভাপতি ফেরদৌস রহমান, হাকিমপুর পৌরসভার সাবেক মেয়র ও সাধরণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পি, হাকিমপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হক, হাকিমপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক আনোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক মাহফুজ আহম্মদ বুলবুল, যুগ্ন আহবায়ক জাহিদ ইকবাল রানা, পৌর ছাত্রদলের যুগ্ন আহবায়ক চঞ্চল আহম্মেদ, মনোয়ার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের নেতা আলী হোসেনসহ, অনেকে উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী খবর“কুমিল্লায় ২০২০ এ জেলা প্রশাসনের ২ কোটি ১৪লাখ টাকা রাজস্ব আয়”
পরবর্তী খবরযশোরের কেশবপুরে মরাদেহ উদ্ধার।

Leave a Reply